আপডেট : ৮ মার্চ, ২০১৬ ১৮:৫৩

তিশার নায়ক এবার সোহম

বিনোদন ডেস্ক
তিশার নায়ক এবার সোহম

কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের নায়িকা হিসেবে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বর্তমান সময়ের ছোট এবং বড় পর্দার আলোচিত নায়িকা নুসরাত ইমরোজ তিশা।

নির্মাতা অনন্য মামুনের ‘তোর নামে লিখেছি হৃদয়’ নতুন ছবিতে চুক্তিবদ্ধ হন সোহম ও তিশা। তিশার আগে সোহম যৌথ প্রযোজনায় ‘ব্ল্যাক’ ছবিতে অভিনয় করেন। তার বিপরীতে ছিলেন বিদ্যা সিনহা মিম।

সম্প্রতি বাণিজ্যিক চলচ্চিত্রে তিশা অভিনয় শুরু করেন কিছুদিন আগে। এরই মধ্যে নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খান ও আরিফিন শুভকে। এবার তার বিপরীতে অভিনয় করবেন নায়ক সোহম। এটি তৈরি হচ্ছে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায়।

এর আগে অনন্য মামুনের ‘অস্তিত্ব’তে অভিনয় করেছেন তিশা। মঙ্গলবার সকালেই কলকাতা থেকে পরিচালক মামুন জানান, ‘তোর নামে লিখেছি হৃদয়’ ছবিটিতে সোহম অভিনয় করছেন।

তিশা-সোহমের পাশাপাশি থাকছেন সুচরিতা, মিশা সওদাগর, ডন, কলকাতার খরাজ মুখার্জি, সুপ্রিয় প্রমুখ। চলতি মাসের শেষ দিকে শুরু হবে দৃশ্যধারণ। ছবিটির জন্য গান তৈরি করছেন হাবিব ওয়াহিদ, নাভেদ পারভেজ, আকাশ প্রমুখ।

‘তোর নামে লিখেছি হৃদয়’ ছবির প্রযোজনা করছে বাংলাদেশের এসএস মাল্টিমিডিয়া ও কলকাতার নায়াগ্রা এন্টারটেইনমেন্ট। পরিচালনায় অনন্য মামুনের সঙ্গে থাকবেন ওপার বাংলার ভুবন চ্যাটার্জি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে