আপডেট : ৫ মার্চ, ২০১৬ ১৭:৫১

এই বৈশাখে ঢাকার মঞ্চে কোমর দোলাবেন কারিনা

বিনোদন ডেস্ক
এই বৈশাখে ঢাকার মঞ্চে কোমর দোলাবেন কারিনা

সব কাজ সম্পন্ন। টিকিট কিনে দর্শকদের প্রস্তুতিও চূড়ান্ত। সরগরম সামাজিক ও গণমাধ্যম। কিন্তু উত্তপ্ত কড়াইয়ে যেন হালকা করে পানি ঢেলে দেয় একটি খবর- নিরপত্তার কারণে স্থগিত কারিনার কনসার্ট! 'ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এ জে' শিরোনামের এ মেগা কনসার্টের আয়োজক অন্তর শোবিজ জানিয়েছিলেন শিগগিরিই এটা নতুনভাবে আয়োজন করা হবে।

এবার জানা গেল, আগামী এপ্রিল মাসে এটি পুনরায় আয়োজনের প্রস্তুতি নিচ্ছে অন্তর শোবিজ। সব ঠিক থাকলে এই বৈশাখেই (এপ্রিল) কারিনার নাচে ঝড় উঠবে ঢাকার মঞ্চে।

এ মেগা কনসার্টের আয়োজক অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী  তিনি বলেন, ইতোমধ্যে কারিনার সঙ্গে আমরা কয়েক দফা মিটিং করেছি। আশা করি সামনের বৈশাখেই কনসার্টটি করতে পারবো । আমরা এপ্রিল মাস ধরেই এগুচ্ছি। আশা করি, এবার আর সমস্যা হবে না।’

এ কনসার্টে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক অনন্ত জলিলও থাকবেন। পুরনো তালিকা হিসাবে আরও যোগ দেওয়ার কথা ভারতীয় শিল্পী কণিকা কাপুর ও জাবেদ আলীর। তবে এপ্রিলের কনসার্টে চূড়ান্তভাবে কারা থাকছেন, তা এখনও জানাতে পারেনি অন্তর শোবিজ।

১২ ফেব্রুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ঢাকাকে পরিচ্ছন্ন করার (!) সামাজিক আন্দোলনের অংশ হিসেবে দক্ষিণ সিটি করপোরেশনের সঙ্গে যুক্ত হয়ে এই আয়োজনের উদ্যোগ নিয়েছিল অন্তর শোবিজ। অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিল উইকএন্ড। ঢাকাকে পরিচ্ছন্ন করার নামে কারিনা কাপুরের ঢাকা আগমনের বিষয়টি অন্তর্জাল দুনিয়ায় বেশ সমালোচিত হয় তখন। পরে নিরাপত্তার অজুহাতে কনসার্টটি বাতিল করে ঢাকার পুলিশ প্রশাসন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে