আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৫৭

মনের মত গল্প পেয়ে চলচ্চিত্রে ফিরলেন মম

বিনোদন ডেস্ক
মনের মত গল্প পেয়ে চলচ্চিত্রে ফিরলেন মম

লাক্স সুন্দরী হয়ে শোবিজে যাত্রা শুরু করেছিলেন ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্র দিয়ে। রিয়াজের বিপরীতে প্রথম ছবিটিতেই বাজিমাত করেছিলেন তিনি। তবে বড় পর্দায় জাকিয়া বারী মম’র সবচেয়ে বড় সাফল্যটা আসে ‘ছুঁয়ে দিলে মন’ ছবি দিয়ে।

শিহাব শাহীনের পরিচালনায় আরিফিন শুভ’র বিপরীতে এই ছবিতে মমকে দেখা মিলেছে রোমান্টিক আর গ্ল্যামারে মোহনীয় এক অভিনেত্রী হিসেবে। ছবিতে তার অভিনয় দর্শকনন্দিত হয়েছে। সেইসঙ্গে গেল বছরের উল্লেখযোগ্য ব্যবসাসফল ছবিও ছিলো এটিই। ছবিটির আরো একটি সাফল্যে খবর হলো, এটি প্রথম বাংলাদেশি চলচ্চিত্র হিসেবে ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সম্প্রতি।

এসব সাফল্যে শোভিত ছবির নায়িকা হয়েও মাঝখানে অনেকটা সময় এই অভিনেত্রীর নতুন কোনো চলচ্চিত্রের খবর পাওয়া যায়নি। ব্যস্ত ছিলেন ছোট পর্দা নিয়েই। কেন, কী কারণ জানতে চাইলে মম বলতেন, ‘মনের মতো গল্প হয় না বলেই এই গ্যাপ।’

অবশেষে বুঝি মিললো সেই গল্পের দেখা! মম ভক্তদের জন্য সুখবর হলো, সম্প্রতি নতুন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন এই লাস্যময়ী। মম জানিয়েছেন, গেল শনিবার, ২৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় তানিম রহমান অংশুর পরিচালনায় ‘স্বপ্নবাড়ি’ নামের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তার বিপরীতে থাকবেন চিত্রনায়ক আনিসুর রহমান মিলন। দু’জনে এর আগে টিভিতে অনেকবার জুটি হয়েছেন। ‘প্রেম করবো তোমার সাথে’ নামের একটি ছবিতেও মিলনের বিপরীতে কাজ করেছেন মম। সেই হিসেবে বড় পর্দায় এটি তাদের দ্বিতীয় ছবি।

মম আরো বলেন, ‘বেশ কয়েকটি রহস্যময় চরিত্র নিয়ে নির্মিত হবে ছবিটি। এর গল্প একদমই ভিন্নতা নিয়ে আসবে দর্শকদের কাছে। আমার চরিত্রেও থাকবে বিশেষ চমক।’ মম জানালেন, চলতি বছরের শেষদিকেই ‘স্বপ্নবাড়ি’র দৃশ্যধারণ শুরু হবে। সে লক্ষেই প্রস্ততি নিচ্ছেন পরিচালক। এদিকে মম বর্তমানে বেশ কিছু খন্ড নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে