আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:০৮

বিয়ের দু’বছর পরে দেখা মিললো বিন্দুর, সঙ্গে স্বামী

বিনোদন ডেস্ক
বিয়ের দু’বছর পরে দেখা মিললো বিন্দুর, সঙ্গে স্বামী

বিয়ের প্রায় দু'বছর পরে স্বামীকে গণমাধ্যমসহ সবার কাছে পরিচয় করিয়ে দিলেন লাক্স তারকা অভিনেত্রী ও মডেল বিন্দু। যদিও বিয়ের পর থেকেই নিজেকে আড়াল করে রেখেছিলেন গ্ল্যামার কন্যা বিন্দু।

২০১৪ সালের ২৪ অক্টোবর খুব নীরবে বিন্দু বিয়ে বন্ধনে আবদ্ধ হন ব্যবসায়ী আসিফ সালাহউদ্দিন মালিকের সঙ্গে। তারপর উধাও তিনি। কোনওভাবে ফেরানো গেল না লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৬ সালের এই প্রথম রানারআপকে। তার একটাই কথা, ‘অভিনয় আর না। সংসার জীবন দারুণ উপভোগ করছি আমি।’

সম্ভবত সংসার জীবনের সেই সুখের ট্রেলার দেখাতেই রবিবার ভালোবাসা দিবসে ডেকে পাঠালেন প্রাক্তন সহকর্মীদের। বনানী লেকশোর হোটেলে এদিন সন্ধ্যায় আয়োজন করলেন বিবাহোত্তর সংবর্ধনা ধরনের কিছু। লম্বা বিরতির পর বিন্দুর এমন আচানক নিমন্ত্রণে প্রায় সবাই সাড়া দিয়েছেন। যদিও নিমন্ত্রণের তালিকাটা ছিল একেবারেই সংক্ষিপ্ত।

এদিন সন্ধ্যায় বিন্দুর ডাকে তার কাছে ছুটে গেছেন নওশীন-হিল্লোল, সোয়েব-মৌসুমী নাগ, নাঈম-নাদিয়া, তানিয়া আহমেদ, বন্যা মির্জা, ফেরদৌস, ইমন, সামিয়া আফরিন, মৌসুমী হামিদ, ভাবনা, নিপুণ, আনিসুর রহমান মিলন, কল্যাণ কোরাইয়া, তানভীর ফাইনেস্ট, টয়া, নির্মাতা মোহন খান, সকাল আহমেদ, তুহিন রহমত উল্লাহ, সাইফ চন্দন, শাহীন কবির টুটুল, নাট্যকার রুম্মান রশীদ খানসহ আরও অনেকে।

মজার তথ্য হলো, বিন্দুর এই গেট টুগেদার কিংবা বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের পুরো পরিকল্পনা এবং আয়োজন ছিল আরেক লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগী তাহসিনের হাতে।

কী হলো এই অনুষ্ঠানে? বিন্দু আসলে বিয়েতে কাউকে বলতে পারেনি। বিয়ের পরেও কোনও অনুষ্ঠান করতে পারেনি। তাই এই ভালোবাসা দিবসে হঠাৎ সিদ্ধান্ত নেয় এই অনুষ্ঠানের। আর অভিনয়ে ফেরা নিয়েও কিছু বলেনি বিন্দু। যতদূর স্পষ্ট, এখনও মিডিয়াকে খুব মিস করেন বিন্দু, তবে নিকট আগামীতে অভিনয়ে ফেরার আগ্রহ নেই তার।  

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে