আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:১৫

নদীর পাড়ে পরীমনির বাগদান!

বিনোদন ডেস্ক
নদীর পাড়ে পরীমনির বাগদান!

হঠাৎ করেই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন সময়ের আলোচিত নায়িকা পরীমনি। ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে ভালোবাসার প্রথম প্রহরেই সম্পন্ন করলেন বাগদান। পরীমনি বর্তমানে গিয়াসউদ্দিন সেলিমের 'স্বপ্নজাল' ছবিতে অভিনয়ের জন্য চাঁদপুরে আছেন। সেখানেই শহরের পুরান বাজার এলাকায় ডাকাতিয়া নদীর পাড়ের এক বাড়িতে তার বাগদান (আংটি বদল) সম্পন্ন করেন। তবে হবু বরের নামটি জানানটি আলোচিত এই নায়িকা।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, “আমি নিজেও বুঝতে পারিনি কী করে কী হয়ে গেল। ভালোবাসা আসলেই এক আজব জিনিস। এতদিন পর্দায় বুঝেছি। এবার বাস্তবে অনুধাবন করলাম। সারলাম বাগদান।”

হঠাৎ করেই এই বাগদান করার বিষয়ে পরীমনি বলেন, “আমি নিজেও জানতাম না এমন কিছু হবে। প্রায় চার মাস ধরে তার সঙ্গে আমার পরিচয়। সে পেশায় ব্যবসায়ী। এখনই নাম বা পেশা কিছুই জানাতে চাই না। রহস্য থেকেই যাক একটু। শনিবার রাতে হঠাৎ চাঁদপুরে এসে উপস্থিত হয় আমার হবু বর। তবে তিনি মিডিয়ার কেউ না। ভালোবাসা দিবসের প্রথম প্রহরে আমার অনামিকায় আংটি আর গলায় নেকলেস জড়িয়ে দেয়। আমিও তার অনামিকায় পরিয়ে দিই আংটি।”

পরীমনি জানান, বিয়ের তারিখ শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

প্রসঙ্গত, সম্প্রতি এক যুবকের সঙ্গে পরীমনির বেশ কিছু ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এক পর্যায়ে ওই যুবকের সঙ্গে তার বিয়ের খবরও প্রকাশিত হয়ে যায়। কাবিননামার কপিও দেখানো হয়। তবে এটাকে নিজের বিরুদ্ধে ষড়যন্ত্র আখ্যাযিত করে পরীমনি তার কাজে ব্যস্ত হযে পড়েন। মিডিয়ায় কিছুটা ঝড় উঠলেও পরে তা স্থিমিত হয়ে যায়।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে