আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:১৩

শাশুড়ি হলেন তিশা

আন্তর্জাতিক ডেস্ক
শাশুড়ি হলেন তিশা

গল্পের প্রয়োজনে নতুন একজনের সঙ্গে জুটি বেঁধেছেন জনপ্রিয় এই অভিনেত্রী তিশা। এমনটি মনে হতে পারে। ছোটপর্দার গুণী নির্মাতা সুমন আনোয়ার জানান, তিশার পাশের লোকটি তিনিই। একসঙ্গে অভিনয় করেছেন তাঁরা।

সুমন আনোয়ার পরিচালিত অনেক নাটকে অভিনয় করেছেন তিশা। এর মধ্যে পরীক্ষামূলক কাজই বেশি। নতুন নাটকেও বৈচিত্র নিয়ে হাজির হয়েছেন তিনি। এবার তাকে সঙ্গ দিতে ক্যামেরার সামনে চলে এলেন পরিচালক।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাতে সুমন আনোয়ার  বললেন, ‘নাটকে দেখা যাবে তিশার মেয়েকে বাল্যবিয়ে করতে যাই আমি। এ হিসেবে তিনি আমার শাশুড়ি। আছে অন্য ঘটনাও।’ যোগ করলেন তিনি- ‘তিশা সুঅভিনেত্রী। তার সঙ্গে অভিনয় করেছি, এটা নিঃসন্দেহে ইতিবাচক ব্যাপার।’ 



সুমন আরও জানান, নাটকের গল্পের প্রেক্ষাপট কয়েক দশক আগের। তাই হিজাব, পাঞ্জাবি, পাগড়ি প্রভৃতি অনুষঙ্গ এসেছে প্রাসঙ্গিক হয়ে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে সামনে রেখে নির্মিত নাটকটিতে বিষয়গুলো তুলে ধরা হয়েছে।

সুমন আনোয়ার ‘ভাষা ও মা’র তৃতীয় কিস্তি তৈরি করেছেন এবার। আগামী ২১ ফেব্রুয়ারি এটি প্রচার হবে বাংলাভিশনে। সত্যেন সেনের গল্প অবলম্বনে ‘ভাষা ও মা’র নাট্যরূপ দিয়েছেন পরিচালক নিজে। এতে আরও অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, শাজাহান, কিসলু, এজাজ বারী ও যারা যরিফ।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে