আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৪২

ফেসবুক নিয়ে বিরক্ত প্রকা্শ করলেন শাবনুর

বিনোদন ডেস্ক
ফেসবুক নিয়ে বিরক্ত প্রকা্শ করলেন শাবনুর

বাংলাদেশের তারকারা ফেসবুকে নিয়ে এখন সক্রিয় হয়ে উঠেছেন। তাঁদের মধ্যে অনেকে  ফেসবুকে এতটাই সক্রিয় যে দিনরাত ২৪ ঘণ্টাই তাঁদের ফেসবুক অ্যাকাউন্টটি সক্রিয় দেখায়। দেশের তারকারা যেখানে ইদানীং ফেসবুকে ব্যস্ত সময় কাটান, নিজেদের কাজের সব তথ্য জানান—সেখানে চলচ্চিত্রের একসময়ের সাড়াজাগানো অভিনেত্রী শাবনূর ঠিক বিপরীত।
ফেসবুকের প্রতি নাকি শাবনূর মোটেও আগ্রহী নন। আর তাই তিনি এখনো পর্যন্ত ফেসবুকে কোনো অ্যাকাউন্ট খোলেননি । তিনি ফেসবুক থেকে দূরে থাকায় বেশ আনন্দে আছেন বলেও জানিয়েছেন।
শাবনূরের নিজের কোনো ফেসবুক অ্যাকাউন্ট না থাকলেও ফেসবুকে তাঁর নামে রয়েছে অসংখ্য অ্যাকাউন্ট। এসব অ্যাকাউন্ট থেকে বিভিন্ন সময়ে শাবনূরের নামে বিভিন্ন পোস্ট আপলোড করা হয়। তিনি এই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত প্রকাশ করেছেন। এমনই খবর প্রকাশ করেছে বেশ কয়েকটি মিডিয়া।

‘ফেসবুকে উপকারের চেয়ে অপকারই বেশি হয়। সবচেয়ে বড় ক্ষতি করে সময়ের। দেখা যায়, পরিবারের সদস্যরা একই ঘরে থেকেও সবাই যার যার মতো মোবাইলে ফেসবুক নিয়ে ব্যস্ত থাকে। তাদের মধ্যে কথাবার্তা, ভাববিনিময় খুব একটা হয় না।  তিনি বলেন, আমি এমনও দেখেছি যে একই বাসায় আছে, অথচ এক রুম থেকে আরেক রুমে ফেসবুকে মেসেজ দিয়ে ডাকাডাকি করে! ক্ষেত্রবিশেষে দূরের মানুষ কাছে আসে ঠিকই,  কিন্তু কাছের সব মানুষেরা ক্রমেই দূর থেকে দূরে সরে যায়;  যা সত্যিই খুবই দুঃখজনক’ এমনই অভিমত এই অভিনেত্রীর।

বিডিটাইমস৩৬৫ডটকম/এনএ

উপরে