আপডেট : ৩১ জানুয়ারী, ২০১৬ ১৮:২১

ভালোবাসা দিবসে আসবে মিমের ‘সুইটহার্ট’

বিডিটাইমস ডেস্ক
ভালোবাসা দিবসে আসবে মিমের ‘সুইটহার্ট’

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে বাপ্পি চৌধুরী আর বিদ্যা সিনহা মিম অভিনীত ফিল্ম 'সুইটহার্ট'। এই ছবিতে মিমের সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন বাপ্পি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবিতে চমক হিসেবে রয়েছেন রিয়াজ।

৩০ জানুয়ারি এই ছবির অফিসিয়াল ট্রেলারটি টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়ার পরেই ছবিটি নিয়ে মানুষের মধ্যে কৌতুহল বেড়েছে। ডিজিটাল মুভিজের প্রযোজনায় ছবিটির মিউজিকের দায়িত্বে টাইগার মিডিয়া।

ছবিতে বেশ কিছু চমক রয়েছে ট্রেলারটি দেখেই তা বুঝা যায়।  মিমের গ্ল্যামারাস উপস্থিতি, রিয়াজ আর রোমান্টিক বাপ্পির পারফরম্যান্স এনেছে ভিন্নমাত্রা। তবে নায়িকা হিসেবে মিমের দিকেই হয়তো চোখ যাবে বারবার। ট্রেলারে ধরা পড়েছেন সাহসী,  খোলামেলা আবেদনময়ী মিম।

চলচ্চিত্রটি প্রসঙ্গে নির্মাতা ওয়াজেদ আলী সুমন গণমাধ্যমকে জানান, চলচ্চিত্রের বর্তমান সময়টা খারাপ হলেও, আশা জাগানোর মতো বেশ কিছু চমক রয়েছে ছবিতে। গল্পের বাইরে কয়েকটি ভিন্ন স্বাদের গানও রয়েছে। সব মিলিয়ে দর্শক ছবিটা গ্রহণ করবে বলেই তার আশা।

‘সুইটহার্ট’ ছবির সংলাপ লিখেছেন রফিক-উজ-জামান। আর নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল ও শংক রিয়া(বোম্বে)। ছবিতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন দিতি, শম্পা রেজা, উৎপল, নীল, রতন খান প্রমুখ।

 

উপরে