আপডেট : ৩১ জানুয়ারী, ২০১৬ ১৭:৪৩

অবিবাহিত পরীমনির হারানো স্বামীকে খুঁজে পাওয়া গেলো ফেসবুকে

বিডিটাইমস ডেস্ক
অবিবাহিত পরীমনির হারানো স্বামীকে খুঁজে পাওয়া গেলো ফেসবুকে

ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন কারণে আলোচনায় ছিলেন ঢালিউড নায়িকা পরীমনি। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হওয়া কয়েকটি ছবির মাধ্যমে আবারও আলোচনার ঝড় বইছে তাকে নিয়ে।

৩১ জানুয়ারি সকাল থেকে ফেসবুকে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনির কিছু পুরনো ছবি। শুধু ছবিই নয়, প্রকাশ পেয়েছে একজন পুরুষের সঙ্গে মেঠোপথে তোলা কিছু একান্ত ছবিও। অনিক আব্রাহাম নামে একটি ফেসবুক আইডি থেকে পরীমনির এই ছবিগুলো শেয়ার করা হয়। অনিক দাবি করেন পরী তার বন্ধু ইসমাইলের স্ত্রী।

ছবিগুলো নিয়ে অনিকের দাবি এগুলো পরীমনির নিজের অথবা শ্বশুরালয়ের টিনের ঘরে, গ্রামের পথে তার স্বামী  ইসমাইলের সঙ্গে তোলা। ছবিগুলো নিয়ে মিডিয়াতে শুরু হয়েছে জোর গুঞ্জন। অনেকেই বলছেন, প্রথম থেকে নানা কারণে আলোচিত-সমালোচিত এ ঢালিউড সম্ভাবনাময়ী ফাঁসছেন এবার ভালোভাবেই।

মিডিয়ার সকলেই জানে পরীমনি অবিবাহিত। তাহলে সত্যটা কি?

অনিক ছবিগুলো ফেসবুকে শেয়ার করে লিখেন, ‘আমার বন্ধু ইসমাইল আর তার বউ সৃতি মনি যে আজ বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মনি, এক সময় ভোলা সদর এই থাকতো তার জামাই বাড়িতে, তারপর তার নেশা গেলো অর্থ আর লোভ লালোশার দিকে, যার জন্য আমার সহজ সরল বন্ধুকে ত্যাগ করতে দ্বিধাবোধ করলো না, যাই হোক ছবিগুলো দেখে পুরনো দিনের কথা মনে পরে গেল তাই সবার সাথে একটু শেয়ার করলাম।’

গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে পরীমনি বিষয়টিকে বানোয়াট বললে দাবি করেন। তার দাবি এটি ৮-৯ বছর আগের ছবি। ছবির মানুষটি আগের পরিচিত। তবে বিয়ের বিষয়টি একদমই বানোয়াট। আমার ক্যারিয়ার নষ্ট করার জন্যই এমনটা করা হচ্ছে। এই মিথ্যা তথ্য ছড়ানোর দায়ে অনিক বা ইসমাইলের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে পরী বলেন, 'ঘাড়ের উপর পড়লে তো ছেড়ে দেবো না কাউকে। এটা মিথ্যা এটুকু নিশ্চিত থাকেন।'

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম  

উপরে