আপডেট : ১৯ জানুয়ারী, ২০১৬ ১৭:৪০

‘প্রেম প্রজাপতি’ নিয়ে ফিরে এলেন কেয়া

বিডিটাইমস ডেস্ক
‘প্রেম প্রজাপতি’ নিয়ে ফিরে এলেন কেয়া

আবারো ঢাকাই চলচ্চিত্রে ফিরছেন আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী কেয়া।  অনেকদিন ধরেই তিনি রয়েছে মিডিয়ার বাহিরে। এবার নতুন একটি চলচিত্র দিয়ে অভিনয়ে ফিরছেন তিনি। ছবির নাম ‘প্রেম প্রজাপতি’। জুয়েল কবিরের কাহিনী ও সংলাপে নতুন এ ছবিটি পরিচালনা করবেন এমদাদুল হক খান। এ ছবিতে ভিন্ন আঙ্গিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। এ ছবিতে তার চরিত্রের নাম আল্পনা। 

শহুরে এক মেয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি। ১০ ফেব্রুয়ারি কক্সবাজারে একটি গানের মাধ্যমে এ ছবির শুটিং শুরু হচ্ছে। কেয়ার বিপরীতে অভিনয় করবেন আনিসুর রহমান মিলন।

ফিউরিয়াস ফিল্ম ইন্টারন্যাশনালের প্রযোজনায় এ ছবির ইতিমধ্যে রেকর্ড হওয়া একটি গানে কণ্ঠ দিয়েছেন এন্ড্র কিশোর ও আলম আরা মিনু। আর গানটির সংগীত পরিচালনা করেছেন কল্লোল।

প্রসঙ্গত নজরকাড়া গ্ল্যামার নিয়ে মাত্র ১৪ বছর বয়সে মনতাজুর রহমান আকবর পরিচালিত কঠিন বাস্তব ছবি দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছিলেন কেয়া। এরপর প্রায় এক ডজন চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন চিত্রনায়িকা হিসেবে। বিজ্ঞাপনচিত্রে দারুণ সাড়া জাগিয়েছিলেন তিনি।

কিন্তু হঠাৎ করেই চলচ্চিত্র থেকে হারিয়ে যান এ অভিনেত্রী। জুবায়ের নামের এক প্রবাসীকে বিয়ে করে পাড়ি জমান আমেরিকায়। মাত্র তিন বছরের মাথায় ভেঙে যায় তাদের সংসার। এরপর কেয়া মিশে যান অন্ধকার জগতে।

২০১১ সালে বাড্ডার একটি বাসা থেকে বেশ কিছু দেহ ব্যবসায়ির সঙ্গে পুলিশ কেয়াকেও আটক করে। পরে তাকে ছেড়ে দেয়া হয়। তখন মিডিয়ার সামনে কেয়া বলেছিলেন তিনি অভিনয় নিয়েই থাকতে চান।

অনেক নির্মাতাই কেয়াকে নিয়ে ছবি করার আগ্রহ দেখান। কিন্তু আবারো হারিয়ে যান এ চিত্রনায়িকা। কেয়ার প্রতি এখনো নির্মাতাদের দারুণ আগ্রহ রয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে