আপডেট : ১১ জানুয়ারী, ২০১৬ ১৭:৫১

ধাওয়া খেয়ে পালিয়ে গেলেন চিত্রনায়িকা মৌসুমি

বিনোদন ডেস্ক
ধাওয়া খেয়ে পালিয়ে গেলেন চিত্রনায়িকা মৌসুমি

চিত্রনায়িকা মৌসুমীর আগমনকে কেন্দ্র করে মসজিদের মুসল্লী, পুলিশ ও মৌসুমি ভক্তদের মধ্যে ত্রিমুখি ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। কিশোরগঞ্জে আরএফএল প্লাস্টিক কোম্পানীর একটি শোরুম উদ্বোধন করার কথা ছিল তার । শহরের প্রাণ কেন্দ্র শহীদি মসজিদের সামনে রোববার (১০জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও একাধিক সূত্রে জানা গেছে, রোববার দুপুরে চিত্রনায়িকা মৌসুমি কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা এলাকায় শহীদি মসজিদ ঘেষা একটি আরএফএল প্লাস্টিক কোম্পানীর শোরুম উদ্বোধন করার কথা ছিল। কিন্তু নায়িকা মৌসুমী সিলেটে তার শুটিং এর কাজ শেষে দুপুরের দিকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। কিশোরগঞ্জ শহরে পৌঁছাতে তার সন্ধ্যা হয়ে যায়। 

 

এদিকে, কিশোরগঞ্জে নায়িকা পৌঁছার সংবাদ পেয়ে মৌসুমির হাজারো ভক্ত শহীদি মসজিদের সামনে ভীড় জমায়। মৌসুমী শোরুমে আসার পূর্বে অপেক্ষমান ভক্তদের শান্তনা দিতে আয়োজকরা প্রজেক্টেরের মাধ্যমে মৌসুমীর বিজ্ঞাপণ প্রচার করলে এ সময় পাশের মসজিদে থাকা মুসল্লীরা ও মাদ্রাসার ছাত্ররা ক্ষিপ্ত হয়ে লাঠিসোঠা নিয়ে ভক্তদের ধাওয়া দেয়।

এদিকে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর শুনে মৌসুমী তার গাড়ি নিয়ে পুলিশের হেফাজতে থানায় আশ্রয় নেন। পরে থানা থেকে রাত ৮টার দিকে তিনি ঢাকায় ফিরে যান।

 

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে