আপডেট : ১১ জানুয়ারী, ২০১৬ ১১:৩৬

দিতি ও রানীর পাশে প্রধানমন্ত্রী

বিডিটাইমস ডেস্ক
দিতি ও রানীর পাশে প্রধানমন্ত্রী

চিত্রনায়িকা দিতি ও অভিনেত্রী রানী সরকারের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার বিকেলে গণভবনে দিতিকে ১০ লাখ টাকা ও রাণী সরকারকে ৫ লাখ টাকা অর্থ সহায়তা দেন প্রধানমন্ত্রী।এসময় প্রধানমন্ত্রী তাদের খোঁজখবর নেন এবং দিতি আরোগ্য কামনা করেন।

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এ সময় উপস্থিত ছিলেন। 

দিতির পক্ষে মেয়ে লামিয়া চৌধুরী এবং ছেলে শাফায়াত চৌধুরী দীপ্ত এ অর্থ সহায়তা গ্রহণ করেন।

প্রসঙ্গত, ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন দিতি। মস্তিস্কে ক্যান্সার আক্রান্ত হয়ে সেখানেই দিতির চিকিৎসা চলছিলো গত ২৫ জুলাই থেকে। মাঝে কিছুটা সুস্থ হয়ে দেশে ফিরলেও শারীরিক অবস্থার অবনতি ঘটলে নভেম্বরে ফের চিকিৎসার উদ্দেশে দেশ ত্যাগ করেন দিতি। কিন্তু এ দফায় আর কোনো সুখবর জোটেনি বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকার ভাগ্যে। 

চিকিৎসায় ব্যর্থ হয়ে শুক্রবার বিকেল ৪টায় ভারতের চেন্নাই থেকে কন্যা লামিয়া ও পুত্র শাফায়াতসহ ঢাকায় পৌঁছান মরণাপন্ন এ নায়িকা। দেশে ফেরার পরপরই তাকে ভর্তি করা হয় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন তিনি।

অন্যদিকে ৬০ এর দশকের বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রী রানী সরকারও বর্তমানে বার্ধক্যজনিত রোগে অসুস্থ এবং আর্থিক সংকটে রয়েছেন। তিনি বিয়ে করেননি। রাজধানীর মোহাম্মদপুরে একটি জরাজীর্ণ বাসায় জীবনযাপন করছেন। কাঁচের দেয়াল, অরুণ বরুণ কিরণ মালা, আনোয়ারাসহ ৬০ এর দশকে অসংখ্যা সিনেমার সফল অভিনেত্রী রানী সরকার।

 

বিডিটাইমস৩৬৫.কম/আরকে

উপরে