আপডেট : ৮ জানুয়ারী, ২০১৬ ১৬:০৪

চুপিচুপি বিয়ে সারলেন নিলয়-শখ

বিডিটাইমস ডেস্ক
চুপিচুপি বিয়ে সারলেন নিলয়-শখ

বিচ্ছেদের গুঞ্জন চলছিল অনেকদিন ধরে। গুঞ্জনের গল্পকে উড়িয়ে দিয়ে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন শখ-নিলয় জুটি। মডেলিং, টিভি নাটক ও চলচ্চিত্রের এই জনপ্রিয় জুটি ঢাক-ঢোল বাজিয়ে বিয়ে বন্ধনে আবদ্ধ  হয়েছেন টিভির পর্দায়। কিন্তু বাস্তব জীবনে নীরবে সম্পন্ন হলো তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। একেবারেই ঢাক-ঢোল বিহীন পারিবারিক চার দেওয়ালের মধ্যে।

ক্যারিয়ারের সূচনা লগ্ন থেকেই একে অন্যের মনের আঙিনায় খড়কুটো দিয়ে বাসা বেঁধেছিলেন দু’জন। একে অন্যের সঙ্গে গাঁথা পড়েন প্রেমের সম্পর্কে।

কিন্তু ২০১২ সালের শেষ দিকে হঠাৎ সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে নিলয়-শখ একে অপরের ছায়াও মাড়াতেন না। তবে ২০১৫ সালের শেষের দিকে শোবিজের আলোচিত এ জুটি আবারো এক হন।

অবশেষে বৃহস্পতিবার ৭ জানুয়ারি রাতে পারিবারিকভাবে বিয়ে করেন এই জুটি। শখের পুরনো ঢাকাস্থ বাবার বাসায় এ বিয়ে সম্পন্ন হয়। দশ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। এ সময় দুই পরিবারের সদ্যসরা উপস্থিত ছিলেন।

২০১১ সালের নভেম্বরে একটি টেলিকম কম্পানির একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ের সময় পরিচয় থেকে ঘনিষ্ঠ হওয়া। ২০১২ সালে সানিয়াত হোসেন পরিচালিত ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রের শুটিংয়ের সময়ে বিয়ের গুজব ছড়ায়। সেই গুজব ছাড়িয়ে ২০১৩ সালে ভেঙে যায় প্রেম।

২০১৪ সালের মাঝামাঝি সময়ে ‘অল্প অল্প প্রেমের গল্প’সিনেমাটি মুক্তি পায়। সিনেমাটির প্রচারণার সুবাদে আবারও ক্যামেরায় ফ্রেমবন্দী হন নিলয়-শখ। এই সময়টাতে বিভিন্ন টেলিভিশন চ্যানেল এবং সিনেমা হলে এই জুটিকে পাশাপাশি দেখা যায়। পুরানো মান-অভিমান ভুলে নতুন করে একসঙ্গে কাজ করার ঘোষণা দেন।

এরপর থেকে দুজনের মধ্যে আবার নতুন করে সম্পর্ক শুরু হয়। অবশেষে গতকাল রাতে বিয়ে করেন এই আলোচিত জুটি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে