আপডেট : ৪ জানুয়ারী, ২০১৬ ১৯:৪৮

আল্লাহ আমার মাকে মৃত্যু উপহার দাও!

বিনোদন ডেস্ক
আল্লাহ আমার মাকে মৃত্যু উপহার দাও!

জনপ্রিয় অভিনেত্রী দিতির অবস্থা সঙ্কটাপন্ন। কেমোথেরাপির পার্শ্বপ্রতিক্রিয়ায় তার চিকিৎসা এখন সাধ্যের বাইরে।শারীরিক অবস্থা বিবেচনায় তার ফিরে আসার সম্ভাবনা একেবারেই ক্ষীণ।

এসময়ে মায়ের ভয়াবহ যন্ত্রণার চাইতে মৃত্যু শ্রেয় উল্লেখ করে এভাবেই আল্লাহর কাছে মায়ের শান্তিময় মৃত্যু কামনা করেছেন দিতির মেয়ে লামিয়া চৌধুরী।তিনি তার ফেসবুক পোস্টে লিখেছেন,

“মা মারা যাচ্ছে। আমাকে তার বিষয়ে প্রশ্ন করা বন্ধ করুন। উনি ভালো হয়ে যাবেন এ ধরণের সান্তনা দেয়াও বন্ধ করুন। চিকিৎসকদের হাতে তার জন্য আর কিছুই করার নেই। কেমোথেরাপির রেডিয়েশানের পার্শ্বপ্রতিক্রিয়ায় তার ‘পারকিনশন’ রোগ হয়েছে। তার ক্যান্সার তাকে মারছে না। টিউমারও হয়নি আর।রেডিয়েশানের ফলেই তার অবস্থার অবনতি হয়েছে”।

সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করে বলেন, “আল্লাহ যদি যদি সহায় হন তাহলে তাকে এই যন্ত্রণা থেকে মুক্ত করবেন অতি দ্রুত। আল্লাহ আমার মাকে মৃত্যু উপহার দাও। তিনি আমাদের চিনতে পারছেন না কিন্তু তোমার প্রতি তার বিশ্বাস অবিচল। তিনি আমাদের ডাকতে পারছেন না কিন্তু তোমাকে তিনি মনে করছেন। নিশ্চয়ই আল্লাহ সঠিক কাজটাই করেন”।'

লামিয়া চৌধুরির ফেসবুক পেজের লিংকঃ https://www.facebook.com/MahCeeTi?fref=ts

গতবছরের ২৯ জুলাই চেন্নাইয়ে মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এর আগে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন দিতি। তখন তার মস্তিষ্কে টিউমার ধরা পড়ে। এরপর ২৫ জুলাই তাকে চেন্নাই নিয়ে যাওয়া হয়।

গত ২০ সেপ্টেম্বর দেশে ফিরে আসেন দিতি। চেন্নাই থেকে ফিরে আসার পর বাসায় ছিলেন দিতি। অসুস্থতা বেড়ে যাওয়ায় ৩০ অক্টোবর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকায় ফিরে বেশ কিছুদিন সুস্থ ছিলেন। এরপর মস্তিষ্কে পানি জমায় আবার অসুস্থ হয়ে পড়েন তিনি। দ্রুত দিতিকে দ্বিতীয়বারের মতো চেন্নাইয়ে নেয়া হয়। ৩ নভেম্বর আবারও তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে