আপডেট : ৪ জানুয়ারী, ২০১৬ ১০:৫৬

দ্বীন দর্শনে মাদরাসায় হ্যাপী

অনলাইন ডেস্ক
দ্বীন দর্শনে মাদরাসায় হ্যাপী

প্রতিবার একটি চমক নিয়ে উপস্থিত হন হ্যাপী। যেভাবে একের পর এক নিউজের জন্ম দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী তাতে নিজেই বর্তমানে হট নিউজ আইটেম। মডেলিং দিয়ে শুরু করে কিছু আশা কিছু ভালোবাসা চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ বড় পর্দায়।

চলচ্চিত্র প্রতিভা দিয়ে আলোচনায় না আসতে পারলেও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেলের সঙ্গে প্রেম, ছাড়াছাড়ি এবং মামলা নিয়ে বেশ আলোচনায় উঠে আসেন।

মামলাকে কেন্দ্র করে রাতারাতি বাংলাদেশের সর্বাধিক আলোচিত মডেলে রূপান্তরিত হয়েছেন নাজনীন আক্তার হ্যাপি। এসব ঘটনায় ফেসবুকে একের পর এক স্ট্যাটাস দিয়ে তিনি আলোচনা ও সমালোচনার জায়গাটি উন্মুক্ত রাখেন। এর ধারাবাহিকতায় প্রতিদিনিই তিনি ছিলেন কোন না কোন সংবাদ শিরোনামে। তবে এসব আলোচনা ও সমালোচনা ছাপিয়ে বর্তমানে নিজেকে পুরোপুরি বদলে নিয়েছেন হ্যাপী।

নিজেকে সরিয়ে নিয়েছেন চলচ্চিত্র কিংবা মিডিয়া থেকে। নিজের এ সিদ্ধান্তে পুরোপুরি অটল তিনি। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ছবি পর্যন্ত পোস্ট করছেন না। ফেসবুকের প্রোফাইল ও কাভারে দিয়েছেন পবিত্র কোরআন শরিফের ছবি। এমনকি সব সময় বোরকা পরে চলাচল করছেন হ্যাপী। নতুন খবর হলো এখন মাদরাসায় শিক্ষা নিচ্ছেন তিনি।

মাদ্রাসা শিক্ষা নেয়া প্রসঙ্গে হ্যাপি ফেসবুকে লিখেছেন, মাদ্রাসায় এসে অনেক ভালো লাগছে। নতুন পরিবেশ, নতুন সব মানুষ, নতুন জায়গা আলহামদুলিল্লাহ। আমার বাসার ঘরটা এখন থেকে ফাঁকাই থাকবে। ভাইটাকে বেশি মিস করবো। তবুও আল্লাহর জন্য কষ্ট করতেই হবে। এখন থেকে আর ফোন ইউজ করতে পারব না। সবার সঙ্গেই যোগাযোগ বন্ধ। আল্লাহর সান্নিধ্যের জন্য ত্যাগের রাস্তায় নেমেছি। সবাই ভালো থাকুন, সবার জন্যই অনেক দোয়া রইলো।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে