আপডেট : ৩১ ডিসেম্বর, ২০১৫ ০৩:১১

দুই বাংলার প্রযোজিত ছবিতে অভিনয়ে রাজি অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক
দুই বাংলার প্রযোজিত ছবিতে অভিনয়ে রাজি অপু বিশ্বাস

গুঞ্জনটা অনেক দিনেরই। শোনা যাচ্ছিল বাংলাদেশ ভারত যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করবেন অপু বিশ্বাস। গুঞ্জন আর কান ফিসফিসে যখন সরব ফিল্মিপাড়া তখন মুখে কুলুপ এটে বসে ছিলেন আমাদের অপু বিশ্বাস। জিজ্ঞাসা করলে মুচকি হাসিতেই যা বোঝার বুঝে নিতে হত সবাইকে। হ্যা আর না এর দোলাচলের মাঝে থাকা অপু ভক্তদের জন্য সুখবর হচ্ছে তিনি অভিনয় করছেন দুই বাংলার প্রযোজনার ছবিতে। তবে কিছু শর্ত আছে।

কারণ দিন দিন বেড়েই চলেছে যৌথ প্রযোজনায় নির্মিত ছবির সংখ্যা। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার এসব ছবিতে নবাগত শিল্পীদের উপস্থিতি বেশী দেখা গেলেও প্রতিষ্ঠিত অভিনয় শিল্পীরা তাদের সুসংহত অবস্থানের জন্য এসব ছবিতে আসতে রাজি হতেন না। ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসকে এ কারণেই যৌথ প্রযোজনার কোন ছবিতে দেখা যায়নি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘যৌথ প্রযোজনার ছবিতে কাজ করার বিপক্ষে আমি নই। আমি তো নিয়মিত ছবিতে কাজ করছি। এফডিসি আমার সেকেন্ড হোম। তবে এখন আমার সম্পর্কে সবার পরিষ্কার ধারণা আছে যে, আমি ভালো চিত্রনাট্য-গল্প ছাড়া ছবিতে কাজ করছি না। ছবির সংখ্যার দিকে এখন আমার নজর কম; বরং কাজ অল্প করব, কিন্তু মান ঠিক রেখে। যৌথ প্রযোজনার ছবিতে কাজ করার প্রস্তাব আমি পেয়েছি; কিন্তু সবকিছু ব্যাটে-বলে না মেলার কারণে এখনো কাজ করা হয়ে ওঠেনি।’

উপরে