আপডেট : ১১ ডিসেম্বর, ২০১৫ ১৪:০৬

ঢাকা কমিকন মাতাবেন অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক
ঢাকা কমিকন মাতাবেন অনন্ত-বর্ষা

ঢাকা যমুনা ফিউচার পার্কে চলছে ‘ঢাকা কমিকন’ উৎসব।  এই উৎসবে নতুন মাত্রা যোগ করতে শনিবার হাজির হবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি অনন্ত-বর্ষা জুটি।

সিনেমার পর্দায় আর ভক্তদের কল্পনায় যেভাবে আকাশে উড়ে বেড়ান দেশের চলচ্চিত্রের এই সুপার হিরো অনন্ত জলিল, ঠিক তেমনিভাবে এই কমিকন মেলায় সুপার হিরো সাজতে অনেকেই এই প্রিয় নায়কের কস্টিউম নিয়ে যোগ দেবে এই অনুষ্ঠানে।

ঢাকা কমিকনের এই মেলায় থাকছে কনসার্ট, কস্টিউম প্রদর্শনী, আলোকচিত্র প্রদর্শনী, বিভিন্ন অ্যাকশন হিরোদের ছবি, ড্রেস, ব্যাচ ইত্যাদির প্রদর্শনী ও বিক্রয়কেন্দ্র। এছাড়া আগত দর্শণার্থীদের বেশীরভাগই এই প্রজন্মের প্রতিনিধি। কেউবা সুপারম্যান সেজে, কেউবা আয়রনম্যান, কেউ ব্যাটমেন, কেউবা ক্যাপ্টেন অ্যামেরিকা, কেউবা হাল্ক সেজে নিজেদের এই সব বর্ণিল,  অ্যাডভেঞ্চার ও রোমাঞ্চকর চরিত্রের নায়ক হিসেবে প্রকাশ করছে।

 প্রথমবারের মতো ঢাকায় অনুষ্ঠিত এ বছরের তিন দিনব্যাপী ইভেন্টটিতে আন্তর্জাতিক অতিথিদের আমন্ত্রণ জানানো হয়েছে। এখানে দর্শনার্থী ও কসপ্লেয়াররা ইন্ডিয়ান কমিকনের সদস্যদের সঙ্গে মিলিত হওয়ার পাশাপাশি দিল্লি কমিকন, মুম্বাই কমিক এবং ফিল্ম কনভেনশন, ব্যাঙ্গালোর কমিকন এবং হায়দ্রাবাদ কমিকনে অংশগ্রহনের সম্ভাব্যতা নিয়ে আলোচনা করতে পারছেন।

ঢাকা কমিকনের এই বিশাল আয়োজনের প্রবেশের টিকেটের সাথে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমার ছবির টিকেট ক্রয়ে ডিসকাউন্ট। এছাড়া প্রবেশ টিকেটের সাথে ফিউচার ওয়ার্ল্ড ও আউটডোর কার্নিভাল পার্কের ফ্রি এন্ট্রি এই উৎসবের আনন্দকে বাড়িয়ে দিয়েছে বহুগুণ। ইভেন্টের টিকেট ভেন্যুর পাশাপাশি বিক্রয় ডটকম থেকেও কেনা যাচ্ছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেএস/জেডএম/ ডিসেম্বর ১০/১৫

উপরে