আপডেট : ২৭ নভেম্বর, ২০১৫ ১০:১৭

প্রথমবার রূপালি পর্দায় অপূর্ব

অনলাইন ডেস্ক
প্রথমবার রূপালি পর্দায় অপূর্ব
গ্যাংস্টার রিটার্নস ছবির পোষ্টার

স্বপ্নের রূপালি পর্দায় আজ শুক্রবার অভিষেক হতে যাচ্ছে, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব, র‌্যাস্প তারকা  জান্নাতুল ফেরদৌস পিয়ার অভিনীত আশিকুর রহমানের ‘গ্যাংস্টার রিটার্নস’। এতে আরও আছেন সুপারহিরো-হিরোইনের শম্পা। এছাড়া টাইগার রবি আছেন প্রধান খলনায়ক চরিত্রে। প্রায় দুই বছরের চড়াই উৎরাই শেষে ছবিটি মুক্তি পাচ্ছে আজ। আর এই ছবির মাধ্যদিয়ে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে ছোট পর্দার বড় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের। বুধবার সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়ে গেল ছবিটির এক প্রীতি সম্মেলন।

অপূর্ব

ছবিতে অপূর্বর চরিত্রের নাম শাওন। একরোখা চরিত্রের ছেলেটি একসময় পরিবারের আর্থিক সংকটের কারণে অপরাধ জগতের সঙ্গে জড়িয়ে পড়ে। একের পর এক প্রিয়জন হারাতে থাকে। অন্যদিকে পিয়ার চরিত্রের নাম শিনা। তারও একটা কষ্টের অতীত থাকে। সে অতীতের কারণে এক সময় শাওনের সঙ্গে সেও জড়িয়ে পড়ে এ জগতে। ছবিটির গল্প নিয়ে সংক্ষেপে এভাবেই বললেন তারা দুজন।

অনলাইনে প্রকাশিত ছবিটির বিভিন্ন টিজার ও ট্রেলারে অপূর্বকে বেশকিছু অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। দৃশ্যগুলোতে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি জানান ব্যক্তিগতভাবে অ্যাকশন ও হরর মুভি অনেক পছন্দের। তাই কাজ করে আনন্দ পেয়েছি। তবে ছবিটিতে কাজ করতে গিয়ে অনেকবার হাতে-পায়ে নানাভাবে আঘাত পেয়েছি। তারপরও ভাল কাজের জন্য শারীরিক কষ্ট মেনে নিয়েছি।

জান্নাতুল ফেরদৌস পিয়া

এ ছবিতে পিয়াকে বেশ গ্ল্যামারাসভাবেই উপস্থাপন করা হয়েছে। এ ব্যাপারে তার ভাষ্য আমি আসলে এমনই থাকতে পছন্দ করি। তাই কাজটি করতে বেশ সহজ হয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেএইচ/জেডএম

উপরে