আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৮ ২৩:২১

ভোটারদের টাকা দেয়ায় বিএনপির পাঁচ নেতাকর্মীর কারাদণ্ড

অনলাইন ডেস্ক
ভোটারদের টাকা দেয়ায় বিএনপির পাঁচ নেতাকর্মীর কারাদণ্ড

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় ভোটারদের টাকা দেয়ার দায়ে বিএনপির পাঁচজন নেতাকর্মীর প্রত্যেককে ১ মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলেন- পাঁচবিবি উপজেলা বিএনপির সাবেক সভাপতি উপজেলার থানা রোড মহল্লার মৃত তলিজার রহমানের ছেলে জহুরুল আলম তরফদার রুকু (৬০), একই উপজেলা বিএনপির অপর সাবেক সভাপতি দমদমা গ্রামের মৃত আব্দুর রহিম বক্সের ছেলে আব্দুর রব বুলু (৬৬), বিএনপি নেতা ও পারইল গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে মজিবর রহমান (৬০), রতনপুর গ্রামের মৃত পান বক্স মন্ডলের ছেলে আবুল কাশেম মন্ডল (৫৮) এবং দমদমা গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমান (৫২)।

এর আাগে শনিবার রাত ৯টার দিকে পৌরসভার থানা রোড এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। পাঁচবিবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীরা ভোটারদের মাঝে টাকা বিতরণ করছেন এমন সংবাদ পেয়ে পৌরসভার থানা রোড মহল্লার বিএনপি নেতা জহুরুল আলম তরফদার রুকুর বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে নগদ ১৬ হাজার টাকাসহ বিএনপির পাঁচজন নেতাকর্মীকে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার আলম তাদের কারাদণ্ড দেন বলে জানান ওসি।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে