আপডেট : ২৫ মার্চ, ২০১৬ ১৮:৩২

কৃষ্ণকলির স্বামী রিমান্ডে

বিডিটাইমস ডেস্ক
কৃষ্ণকলির স্বামী রিমান্ডে

কণ্ঠশিল্পী কৃষ্ণকলির স্বামী খালিকুর রহমানকে গৃহকর্মী জান্নাত আক্তার শিল্পীর (১৫) রহস্যজনক মৃত্যুর ঘটনায় দুইদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে কৃষ্ণকলির স্বামী খালিকুর রহমানকে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন শেরে বাংলানগর থানা পুলিশ।  শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নুরু মিয়া দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল বুধবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর বিকেল ৫টা ২০ মিনিটে শিল্পীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, খালিকুর রহমান নামের এক ব্যক্তি সংজ্ঞাহীন অবস্থায় শিল্পীকে নিয়ে আসেন। পরে চিকিৎসকরা শিল্পীকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের নিবন্ধনে শিল্পীর বয়স লেখা হয়েছে ১৮। খালিকুর রহমানের বাসা আগারগাঁয়ের তালতলায়। খালিকুর রহমান জানান, শিল্পী গত দেড় মাস আগে তাঁদের বাসায় কাজ শুরু করে। অসুস্থ হয়ে পড়ায় তিনি শিল্পীকে হাসপাতালে নিয়ে যান।

এসআই মোজাম্মেল জানান, খালিকুর রহমানের গলায় ও মুখে আঁচড়ের দাগ ছিল। সন্দেহ হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে আটক করা হয়। পরে খালিকুর রহমানকে শেরে বাংলানগর থানায় হস্তান্তর করা হয়।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বলেন, ‘বিষয়টি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পরই বোঝা যাবে।’

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে