আপডেট : ৩ মার্চ, ২০১৬ ২১:৫১

গাজীপুরের এটিএম বুথ লুটের ট্রাঙ্ক ময়মনসিংহে উদ্ধার!

বিডিটাইমস ডেস্ক
গাজীপুরের এটিএম বুথ লুটের ট্রাঙ্ক ময়মনসিংহে উদ্ধার!
ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় একটি পুকুরে দুইটি খালি ট্রাঙ্ক উদ্ধার করেছে পুলিশ। গাজীপুরের কালিয়াকৈরে একটি বেসরকারি ব্যাংকের অটোমেটেড টেলার মেশিন (এটিএম) বুথ লুটের সঙ্গে ট্রাঙ্ক দুটির সম্পর্ক আছে বলে ধারণা করছে পুলিশ। 
৩ মার্চ বৃহস্পতিবার ফুলবাড়ীয়া উপজেলার আছিম পাটুলী ইউনিয়নের বাঁশদী কড়ইতলা নামক গ্রামে মামুন নামের এক ব্যবসায়ীর পুকুরে ভাসমান অবস্থায় দেখা যায় ওই দুটি ট্রাঙ্ক। ভোরের দিকে পুলিশ তা উদ্ধার করে।
পুলিশ জানায়, গ্রামের বাসিন্দা হাফেজ ইউসুফ আলী মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় মামুনের পুকুরে দুটি বস্তু ভাসমান অবস্থায় দেখে এলাকাবাসীকে জানান। পরে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। ফুলবাড়ীয়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মোর্শেদ আলম পুকুর থেকে ট্রাঙ্ক দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
ফুলবাড়ীয়া থানা থেকে জানানো হয়, ট্রাঙ্কের ভেতর থেকে ডাচবাংলা ব্যাংকের একটি এটিএম শপিং কার্ড নাম্বার ০১২ ০১৮৯ ২৪১২ যার হিসাব নং-১৮২১০৩১২১৪৩৮ উদ্ধার করা হয়েছে।
ফুলবাড়ীয়া থানার ওসি রিফাত খান রাজিব জানান, গাজীপুরের কালিয়াকৈরের হরিণহাটি ডাচ-বাংলা ব্যাংকের এটিএম বুথে কোটি টাকা লুটের ঘটনার সেই ট্রাঙ্ক দুটি ব্যবহৃত হতে পারে। কালিয়াকৈর থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে শনাক্ত করার জন্য।
উপরে