আপডেট : ২ মার্চ, ২০১৬ ২২:১৭

মিরপুর স্টেডিয়ামে সাংবাদিককে লাঞ্ছিত করেছে পুলিশ

বিডিটাইমস ডেস্ক
মিরপুর স্টেডিয়ামে সাংবাদিককে লাঞ্ছিত করেছে পুলিশ
মিরপুর স্টেডিয়ামে নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশ সদস্যের হাতে লাঞ্ছিত হয়েছেন দৈনিক আমাদের সময় পত্রিকার ক্রীড়া প্রতিবেদক উৎসব সরকার। আজ বুধবার বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ শুরুর আগে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে এ ঘটনা ঘটে।
উৎসব সরকার অভিযোগ করেন, চলমান এশিয়া কাপে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ কাভার করার জন্য সন্ধ্যা ৭.২০ মিনিটের দিকে তিনি এক নম্বর গেট (সাংবাদিকদের প্রবেশ গেট) দিয়ে স্টেডিয়ামের ভেতরে প্রবেশ করতে যান। এ সময় গেটের সামনে দায়িত্ব পালন করতে থাকা আনোয়ার নামের এক পুলিশ সদস্য প্রথমে তাকে ধাক্কা দেন। উৎসব নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিসিবির দেওয়া মিডিয়া অ্যাক্রিডিটেশন কার্ড দেখান। তিনি ওই কার্ডও ছুড়ে ফেলার চেষ্টা করেন। সাংবাদিক পরিচয় পাওয়ার পর ওই পুলিশ সদস্য আবারও তাকে ধাক্কা দিয়ে গেট থেকে সামনের দিকে নিয়ে যান। এ সময় আনোয়ার ওই সাংবাদিককে উদ্দেশ্য করে বলেন, সাংবাদিক হয়ছে তো কি হয়েছে, এমন কত সাংবাদিক দেখলাম। পরে তার সঙ্গে আরো আক্রমণাত্মক কথাবার্তা বলতে থাকেন ওই পুলিশ সদস্য। অবশ্য ওই গণমাধ্যমকর্মী পরে ভিতরে প্রবেশ করতে সক্ষম হন। এক নম্বর গেটের দায়িত্বে থাকা আরেক পুলিশ কর্মকর্তা শাহ আলমের কাছে অভিযোগ জানালে তিনি বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। তিনি বলেন, এরকম ঘটনা ঘটতেই পারে। আনোয়ার হয়তো ওনাকে চিনতে পারেননি।
এ বিষয়ে জানার জন্য মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয় বিসিবি পরিচালক ও সংস্থাটির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা তাঁকে ফোনে পাওয়া যায় নি।
উপরে