আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ২৩:০৩

কুমিল্লায় দুই শিশুকে শ্বাসরোধে হত্যা করলো সৎ ভাই

বিডিটাইমস ডেস্ক
কুমিল্লায় দুই শিশুকে শ্বাসরোধে হত্যা করলো সৎ ভাই

কুমিল্লার সদরে ছোট্ট দুই ভাইকে গলাটিপে হত্যা করে পালিয়ে গেছে এক যুবক। ২৭ ফেব্রুয়ারি শনিবার বিকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ঢুলীপাড়া গ্রামে এ জোড়া খুনের ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছে- ঢুলীপাড়ার আবুল কালামের ছেলে জয় (৭) ও মনি (৫)। অভিযুক্ত সফিউল ইসলাম ছোটন(২২) আবুল কালামের প্রথম স্ত্রীর ছেলে। নিহতদের বাবা আবুল কালাম জানান, দুই শিশু জয় ও মনিকে বাসায় রেখে দুপুরে আমি ও তাদের মা রেখা আক্তার বাইরে যাই। ফিরে এসে দেখি বাইরে থেকে দরজা লাগানো। দরজা খুলে দেখি দুই শিশু মৃত অবস্থায় পড়ে আছে। তাদের গলায় আঘাতের চিহ্ন। আমার প্রথম স্ত্রী রোকেয়া বেগম তার বাবার বাড়িতে। 

আবুল কালাম আরো জানান, পাশের ঘরে প্রথম স্ত্রীর সন্তান তানজিলা তাকে জানায় ছোটন তাকে মারধর করে বাড়ি থেকে বের হয়ে গেছে। ছোটন আমার দ্বিতীয় বিয়ে করা নিয়ে পরিবারে ঝগড়া বিবাদ করে আসছিল।  আবুল কালামের ধারনা, তার ছেলে শফিউলই দুই শিশুকে গলা টিপে হত্যা করেছে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদুল্লাহ আল মামুন জানান, পারিবারিক কলহ থেকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। শিশুদের গলায় কালো দাগ রয়েছে। তাদের শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। পুলিশ লাশ উদ্ধার করেছে।

উপরে