আপডেট : ২৪ ডিসেম্বর, ২০১৫ ১৮:৫১

রাজধানীতে মস্তকবিহীন লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
রাজধানীতে মস্তকবিহীন লাশ উদ্ধার

রাজধানীর সবুজবাগ থানার আহমেদবাগ থেকে মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে সবুজবাগ থানা পুলিশ।পরে ওহাব কলোনীর একটি বাড়ির দোতলা থেকে মস্তকটি উদ্ধার করা হয়।বৃহঃস্পতিবার সকালে লাশ উদ্ধারের এ ঘটনা ঘটে।

লাশটি মোঃ সুমন নামে এক দোকান কর্মচারীর। তার বাড়ি চাঁদপুরে বলে জানা গেছে।

আহমেদাবাগ এলাকার বাসিন্দারা জানিয়েছেন, সকালে ওয়ালীউল্লাহ নামে এক রিকসাচালক একটি সুটকেস নিয়ে সবুজবাগ এলাকা দিয়ে যাচ্ছিলেন। সুটকেস দিয়ে রক্ত ঝরে পড়ায় সন্দেহ হয় স্থানীয় লোকজনের। এসময় রিকশাটি থামিয়ে সুটকেস খুলে ভেতরে তারা  মস্তকবিহীন লাশটি দেখতে পান।

সবুজবাগ থানা পুলিশ জানিয়েছে, ওয়ালিউল্লাহকে দুপুর পর্যন্ত জিজ্ঞাসাবাদ করে লাশের মাথাটি ওহাব কলোনির বাসা থেকে উদ্ধার করা হয়।

পুলিশ আরো জানায়, যে বাসা থেকে মাথাটি উদ্ধার করা হয়েছে নিহত সুমন সেখানেই পরিবার নিয়ে থাকতেন। কিছুদিন আগে তার পরিবার চাঁদপুর গেলে বাসায় তিনি একাই ছিলেন। ধারণা করা হচ্ছে, বাসায়ই তাকে খুন করে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করা হয়েছে।

পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন বলেন, ‘কে বা কারা সুমনকে হত্যা করেছে তা এখনো স্পষ্ট নয়। রিকশাচালক ওয়ালিউল্লাহকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি এ ঘটনায় জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বিডিটাইমস৩৬৫.কম/আরকে

উপরে