আপডেট : ৬ মে, ২০১৯ ১৭:০৪

আইপিএল'র সেরা প্লেয়ারের পুরস্কার পাচ্ছেন ওয়ার্নার?

অনলাইন ডেস্ক
আইপিএল'র সেরা প্লেয়ারের পুরস্কার পাচ্ছেন ওয়ার্নার?

গ্রুপ পর্বের খেলা শেষ। এখন প্লে-অফের অপেক্ষা। এর আগেই এবারের আইপিএলে সর্বোচ্চ রানের পুরস্কার কে পাচ্ছেন তা প্রায় চূড়ান্ত। নাটকীয় কিছু না ঘটলে সেটি পাবেন ডেভিড ওয়ার্নার। তার মাথায় শোভা পাবে সেরা পুরস্কার কমলা টুপি।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে আইপিএলের দ্বাদশ আসরের পুরস্কার তালিকা। বরাবরের মতো এবারো থাকছে অর্থের ঝনঝনানি। সর্বোচ্চ রান সংগ্রহকারী পাবেন কমলা টুপি। এটি প্রতীকি অর্থে দেয়া হবে। পক্ষান্তরে তার পকেটে ঢুকবে কাঁড়ি কাঁড়ি টাকা।

লিগ পর্বের খেলা শেষ হওয়ার আগেই দেশে ফিরে গেছেন ওয়ার্নার। যাওয়ার আগে যা করার তা করে গেছেন। এখন পর্যন্ত এবারের আইপিএলে সবচেয়ে বেশি রান সংগ্রাহক তিনি। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১২ ম্যাচ খেলে ৬৯২ রান করেন অজি ওপেনার।

ওয়ার্নারের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা ছিল মূলত কিংস ইলেভেন পাঞ্জাবের লোকেশ রাহুল (৫৯৩) এবং কলকাতা নাইট রাইডার্সের আন্দ্রে রাসেল (৫১০)। তবে দল দুটি প্লে-অফে জায়গা করতে না পারায় ওয়ার্নারকে আর ধরা সম্ভব হচ্ছে না তাদের। এ অবস্থায় বিধ্বংসী বাঁহাতি ওপেনারের নিকটতম প্রতিদ্বন্দ্বী মুম্বাই ইন্ডিয়ানসের কুইন্টন ডি’কক (৪৯২) এবং দিল্লি ক্যাপিটালসের শিখর ধাওয়ান (৪৮৬)। তবে তাদের পক্ষে শেষ কয়েকটা ম্যাচে ওয়ার্নারকে টপকে যাওয়া সম্ভব হবে বলে মনে হয় না। নাটকীয় কিছু না ঘটলে সেরা পুরস্কার পাচ্ছেন ১ বছরের নির্বাসন কাটিয়ে ফেরা ব্যাটসম্যানই।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে