আপডেট : ৯ এপ্রিল, ২০১৯ ১০:২৫

সাকিবকে বসিয়ে রেখে ফের হায়দ্রাবাদের হার

অনলাইন ডেস্ক
সাকিবকে বসিয়ে রেখে ফের হায়দ্রাবাদের হার

সাকিব আল হাসানকে বসিয়ে রেখে আবার হারল সানরাইজার্স হায়দ্রাবাদ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সোমবার দিনের একমাত্র ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদ হেরেছে ৬ উইকেটে। এর আগে ৬ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে তারা হেরেছিল ৪০ রানে।

সোমবার চণ্ডিগড়ে অনুষ্ঠিত ম্যাচটিতে হায়দ্রাবাদের দেয়া ১৫১ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে ৬ উইকেটে জয় তুলে নেয় স্বাগতিক পাঞ্জাব। দলের পক্ষে ৫৩ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন ওপেনার লোকেশ রাহুল। ৪৩ বলে ৫৫ রান করেন মায়াঙ্ক আগারওয়াল। হায়দ্রাবাদের পক্ষে সন্দ্বীপ শর্মা ২টি, রশীদ খান ১টি ও সিদ্ধার্থ কাউল ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৫০ রান সংগ্রহ করে সানরাইজার্স হায়দ্রাবাদ। দলের পক্ষে ওপেনার ডেভিড ওয়ার্নার ৬২ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন। পাঞ্জাবের পক্ষে মুজিব উর রহমান ১টি, মোহাম্মদ শামি ১টি ও রবীচন্দ্রন অশ্বিন ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন লোকেশ রাহুল।

৬ ম্যাচ খেলে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে এখন তৃতীয় অবস্থানে আছে কিংস ইলেভেন পাঞ্জাব। ৬ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে হায়দ্রাবাদ আছে চতুর্থ অবস্থানে। হায়দ্রাবাদ ৬ ম্যাচ খেললেও সাকিব আল হাসানকে তারা একটি ম্যাচে একাদশে রেখেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে