আপডেট : ২১ অক্টোবর, ২০১৮ ২০:৩২

৪ উইকেট নেই জিম্বাবুয়ের, জয়ের সুবাস পাচ্ছে বাংলাদেশ

অনলাইন ডেস্ক
৪ উইকেট নেই জিম্বাবুয়ের, জয়ের সুবাস পাচ্ছে বাংলাদেশ

৬৩ রান তিন উইকেট হারানো জিম্বাবুয়ের ইনিংস মেরামতের চেষ্টা করেন সিকান্দার রাজা ও ক্রেগ আরভাইন। কিন্তু ২৫ রানের পার্টনারশিপ গড়ে দলীয় ৮৮ রানে নাজমুল ইসলামের বলে বোল্ড হয়ে আউট হয়ে ফেরত যান সিকান্দার রাজা। আউট হওয়ার আগে রাজা ২২ বলে মাত্র ৭ রান করেন।  

এদিকে, বাংলাদেশের দেওয়া ২৭২ রান তাড়া করতে নেমে জিম্বাবুয়ের দুই ওপেনার হ্যামিল্টন মাসাকাদজা ও কেপাস ঝুওয়াও দারুণ সূচনা এনে দেন জিম্বাবুয়েকে। ওভার প্রতি গড়ে ৭ রান নিয়ে ৬ ওভারেই ৪১ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে।

ভালো খেলতে থাকা ওপেনার কেপাস ঝুওয়াওকে বোলিংয়ে এসেই বোল্ড করে প্যাভিলিয়নে ফেরত পাঠান মোস্তাফিজুর রহমান। জিম্বাবুয়ের এই ওপেনার ২৪ বলে ৩৫ রান করেন।

কেপাস ঝুওয়াও আউট হলে ক্রিজে নামেন ব্রেন্ডন টেইলর। কিন্তু ব্যক্তিগত ৫ রান করে নাজমুল ইসলামের বলে বোল্ড হয়ে ফেরত যান তিনি। দ্রুত দুই উইকেট তুলে নিয়ে ম্যাচে ফেরে বাংলাদেশ।

দ্রুত দুই উইকেট পড়ে যাওয়ায় কিছুটা চাপে পড়ে জিম্বাবুয়ে। সেই চাপকেই পুঁজি করে বাংলাদেশ তৃতীয় উইকেট তুলে নেয় জিম্বাবুয়ের। অধিনায়ক মাসাকাদজাকে দুর্দান্তভাবে রান আউট করেন মুশফিকুর রহীম। অধিনায়ক ৩৪ বলে মাত্র ২১ রান করে ফিরে যান।  

 সংক্ষিপ্ত স্কোর: জিম্বাবুয়ে ২১ ওভারে ৯২/৪

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে