আপডেট : ১১ অক্টোবর, ২০১৮ ১০:৩৯

দুঃসংবাদ নিয়ে দেশে ফিরে এলেন তাসকিন

অনলাইন ডেস্ক
দুঃসংবাদ নিয়ে দেশে ফিরে এলেন তাসকিন

প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে আফগানিস্তান প্রিমিয়ার লীগে। এই লিগে ডাক পেয়েছিলেন বাংলাদেশি পেসার তাসকিন আহমেদ। কিন্তু একটি ম্যাচও না খেলে ফিরে আসতে হলো তাসকিন আহমেদকে। স্ত্রীর অসুস্থতার খবর শুনে তাড়াহুড়ো করে দেশে ফিরেছেন এই গতিতারকা।

প্রথম সন্তানের জন্মের পর ২ অক্টোবর আফগানিস্তান প্রিমিয়ার লিগ (এপিএল) খেলতে চলে যান তাসকিন আহমেদ। ৬ ও ৭ অক্টোবর তার দলের খেলাও ছিলো, যেখানে দুটো ম্যাচই হেরেছে তার দল। তবে তাসকিন কোনো ম্যাচেই একাদশে ছিলেন না। এদিকে দেশে ফিরার দরুণ আর এবারের এপিএলে আর খেলাই হচ্ছে না তার।

দুবাই যাওয়ার আগে তাসকিন বলেছিলেন, যদি আমি একাদশে সুযোগ পাই তবে নিজের সেরাটা দিয়ে চেষ্টা করব। আশা করছি এপিএল আমার আত্মবিশ্বাস ফেরানোর মঞ্চ হবে।

সেই তাসকিনই দুবাই থেকে ফেরার পথে বললেন, এটা সত্য যে আমি এই টুর্নামেন্টে খেলতে চেয়েছিলাম। দুর্ভাগ্যজনকভাবে আমার স্ত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই আমাকে ফিরতে হচ্ছে।

প্রসঙ্গত, আফগানিস্তানের লিগের ফ্রাঞ্চাইজি কান্দাহার নাইটস তাসকিনকে খেলার অফার করে। বিষয়টি ভালোভাবে নেয় বিসিবিও। মিঠুনদের অনুমতি না দিলেও তাকে আরব আমিরাত পাঠায় ক্রিকেটে সর্বোচ্চ সংস্থাটি।

উপরে