আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০১৮ ১৪:৩১

এশিয়া কাপ থেকে ছিটকে পড়লেন পান্ডিয়া

অনলাইন ডেস্ক
এশিয়া কাপ থেকে ছিটকে পড়লেন পান্ডিয়া

হঠাৎ মাঠের মধ্যেই পড়ে গিয়েছিলেন। হার্দিক পান্ডিয়াকে পরে স্ট্রেচারে করে বাইরে নেয়া হয়। ভারতীয় অলরাউন্ডারের অবস্থা কি জানতে উদগ্রীব ছিলেন ভক্ত-সমর্থকরা। অনেকে ছিলেন উৎকণ্ঠিত। একটু স্বস্তির খবর হলো, বড় ধরণের দুর্ঘটনা ঘটেনি। তবে এশিয়া কাপটা শেষ হয়ে গেছে পান্ডিয়ার।

বল লাগেনি, কোনো আঘাতও পাননি। পাকিস্তান ইনিংসের ১৮তম ওভারের পঞ্চম বলটি করেই মাটিতে পড়ে যান পান্ডিয়া। তৎক্ষণাৎ বোঝা যায়নি, তার সমস্যা কি হয়েছে। তবে অবস্থা খুব একটা ভালো নয় বলেই মনে হয় শুরুতে। স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

নিজের পঞ্চম ওভার করছিলেন পান্ডিয়া। পঞ্চম ডেলিভারিটি করার পরই মাটিতে পড়ে যান তিনি। দেখে মনে হচ্ছিল, শ্বাস নিতেও কষ্ট হচ্ছে তার। চোখমুখ অন্ধকার করে পড়ে ছিলেন।

সঙ্গে সঙ্গেই মাঠে ঢুকেন ফিজিও। তিনি প্রাথমিক চিকিৎসা দেয়ার পরও সুস্থ হয়ে উঠেননি পান্ডিয়া। ফলে স্ট্রেচার আনা হয় মাঠে। স্ট্রেচারে করে যখন মাঠের বাইরে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও তেমন নড়াচড়া করতে দেখা যায়নি এই পেসারকে। তাই ভয় জেগেছিল, হার্ট অ্যাটাক বা খিঁচুনির মতো কোনো সমস্যা হয়েছে কি না।

পরীক্ষা-নিরীক্ষার পর জানা গেল, হার্ট অ্যাটাক বা খিঁচুনির মতো কিছু হয়নি। পিঠের দিকে নিচের অংশে টান পড়েছেন পান্ডিয়ার। তাতে এশিয়া কাপটাই শেষ হয়ে গেছে ভারতীয় অলরাউন্ডারের।

'হিন্দুস্থান টাইমস'-এর প্রতিবেদন অনুযায়ী, ইতোমধ্যেই পান্ডিয়ার বিকল্প হিসেবে ডাকা হয়েছে দীপক চাহারকে। বৃহস্পতিবারই দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেয়ার কথা তার। মাস কয়েক আগে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেক হওয়া চাহার এখনও ওয়ানডে খেলেননি। শুক্রবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচে অভিষেক হতে পারে তার।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে