আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৯:২৪

হঠাৎ মাঠে লুটিয়ে পড়লেন পাণ্ডিয়া

অনলাইন ডেস্ক
হঠাৎ মাঠে লুটিয়ে পড়লেন পাণ্ডিয়া

ক্রিকেটের সবচেয়ে রোমাঞ্চকর লড়াই শুরু হয়ে গেল। তবে এরই ভিতর দুঃসংবাদ ভারত শিবির। বল করতে গিয়ে হঠাৎ মাঠে লুটিয়ে পড়েন অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া। দুই চিরপ্রতিদ্বন্ধী দেশ ভারত-পাকিস্তানের লড়াইয়ের শুরুতে ব্যাটিং ধস পড়ে পাকিস্তানের স্কোরে ৩ রান যোগ করতে নেই পাকিস্তানের দুই ওপেনার। ২ রান করে সাজঘরে ফিরেন ইমাম-উল হক। তার বিদায়ের পর শূন্য রানের প্যাভিলিয়নের পথ ধরেন ফখর জামান। 

দুই ওপেনারের বিদায়ের পর দলের হাল ধরেন বাবর আজম ও শোয়েব মালিক। দুই ব্যাটসম্যানের ব্যাটে ঘুরে দাঁড়ানোর চেষ্ট পাকিস্তানের। অন্যদিকে দ্রুত উইকেট শিকারের চেষ্টা ভারতীয় বোলারদের। ঠিক এমন সময় দুঃসংবাদ ভারতীয় শিবিরে।

ম্যাচের ১৮ওভারের সময় হঠাৎ মাঠে লুটিয়ে পড়েন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া।সঙ্গে সঙ্গেই মাঠে ঢুকেন ফিজিও। তিনি দেখার পরও সুস্থ হয়ে উঠেননি পান্ডিয়া। ফলে স্ট্রেচার আনা হয় মাঠে। স্ট্রেচারে করে যখন মাঠের বাইরে নিয়ে যাওয়া হচ্ছিল, তখনও তেমন নড়াচড়া করতে দেখা যায়নি এই পেসারকে। বোঝাই যাচ্ছে, সমস্যাটা বেশ গুরুতরই। আর তাতে কিছুটা দুশ্চিন্তা রোহিত শর্মার শিবিরে। পাণ্ডিয়া আজ ৪ ওভার ৫ বল করে রান দিয়েছেন ২৪। তবে কোনো উইকেটের দেখা পাননি। 

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে