আপডেট : ১৬ আগস্ট, ২০১৮ ১১:২৯

এবার এশিয়া কাপে বাংলায় ধারাভাষ্য

অনলাইন ডেস্ক
এবার এশিয়া কাপে বাংলায় ধারাভাষ্য

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুধু হচ্ছে ১৪তম এশিয়া কাপ। টানা তিনটি আসর বাংলাদেশে আয়োজনের পর এবার এশিয়া সেরা এই আসর বসবে আরব আমিরাতে। আর ২৮ সেপ্টেম্বর পর্যন্ত চলা এই আসরের সম্প্রচার স্বত্ব পেয়েছে স্টার স্পোর্টস। ম্যাচগুলো সম্প্রচার করবে, স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ১ এইচডি। এছাড়া স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি, স্টার স্পোর্টস সিলেক্ট, স্টার স্পোর্টস এইচডি, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ২ এইচডি এবং স্টার স্পোর্টস তামিল। পাশাপাশি অনলাইনে হটস্টার এপস ও হটস্টারের ওয়েবসাইটে গিয়ে সরাসরি খেলা দেখা যাবে।

এবার দর্শকদের সুবিধার জন্য ধারাভাষ্যে আরো কয়েকটি নতুন ভাষা যোগ করার কথা ভাবছে স্টার স্পোর্টস কর্তৃপক্ষ। যেখানে রয়েছে বাংলা এবং কানাডা ভাষাও। যদিও এখনও এই দুই ভাষায় ধারাভাষ্য করার অনুমতি পায়নি চ্যানেলটি। তবে ইতিমধ্যেই ভারতের মিডিয়া অফ মিনিস্ট্রির কাছে আবেদন করেছেন তারা।

এদিকে, যেখানে ১৩ দিন ব্যাপী এই টুর্নামেন্টে বাংলাদেশ লড়বে বি গ্রুপে। টাইগারদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে আফগানিস্তান এবং শ্রীলঙ্কা। অপরদিকে গ্রুপ ‘এ’ তে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান এবং ভারত। আর তৃতীয় দল হিসেবে থাকবে বাছাইপর্ব পেরিয়ে আসা দল। এশিয়া কাপের ১৩টি ম্যাচের মধ্যে সবগুলো অনুষ্ঠিত হবে দুবাই এবং আবুধাবিতে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে