আপডেট : ২০ জুলাই, ২০১৮ ১৩:৪৮

এখনও শামির অপেক্ষায় হাসিন!

অনলাইন ডেস্ক
এখনও শামির অপেক্ষায় হাসিন!

ভারতীয় পেসার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহানের বিবাদ যেন থামছেই না। আর তারই জের ধরে আগামী ২০ সেপ্টেম্বর শামিকে কোর্টে হাজির থাকার নির্দেশ দিয়েছেন ভারতের আলিপুর আদালত। এবারে অবশ্য আর্থিক অভিযোগের কারণে তাকে তলব করা হয়েছে। কিন্তু এই কাদা ছোড়াছুড়ির মধ্যেও জানা গেল, শামির জন্য এখনও অপেক্ষা করছেন হাসিন।

হাসিনের আইনজীবী বৃহস্পতিবার জানিয়েছেন, এত সবের মধ্যে আজও শামির সঙ্গে সম্পর্ক আবার ঠিক করে নেওয়ার আশা রাখেন হাসিন। আজও তিনি অপেক্ষা করছেন জাতীয় ক্রিকেট তারকার জন্য। আর এর অন্যতম কারণ তাদের সন্তান।

হাসিন চান, বাবা ও মেয়ের সম্পর্ক অটুট থাকুক। তাই এত কিছুর পরেও ডিভোর্সের মামলা না করে শামির জন্য অপেক্ষা করছেন হাসিন। এই একই কারণে প্রথম থেকেই শামির সঙ্গে বোঝাপড়ায় আসতে চাইছেন হাসিন। এমনই দাবি হাসিনের আইনজীবীর।

উল্লেখ্য, স্বামী শামির বিরুদ্ধে মাসে দশ লক্ষ টাকা ক্ষতিপূরণ দাবি করে মামলা করেছিলেন হাসিন। এপ্রিল মাসে দায়ের হওয়া সেই মামলার পরেই শামিকে ডেকে পাঠায় লালবাজার। পরে হাসিন আরও অভিযোগ করেন, শামি তাকে ঠিক মতো টাকা দিচ্ছেন না। হাসিন জানান, শামি তাকে বেশ কয়েকটি চেক পাঠিয়েছিলেন। তবে ব্যাংক থেকে টাকা ভাঙাতে গেলে হাসিনকে বলা হয়, সেই চেক মারফত টাকা তোলা যাবে না। তার আগে শামির পাঠানো কয়েক লক্ষ টাকার চেকও বাউন্স করে। এরপরে হাসিন শামির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও, কথা হয়নি।

পরে হাসিন আলিপুর আদালতে অভিযোগ করেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতেই শুনানিতে শামিকে ডাকা হয়েছে আগামী ২০ সেপ্টেম্বর। 

এর আগে, চলতি বছরের মার্চ মাসেই স্বামী শামির বিরুদ্ধে ধর্ষণসহ বেশ কয়েকটি অভিযোগ এনেছিলেন স্ত্রী হাসিন জাহান। এবং পুলিশে অভিযোগও জানিয়েছিলেন।

উপরে