আপডেট : ২০ মে, ২০১৮ ২২:১৪

বিসিবির পরামর্শক হয়ে ঢাকায় গ্যারি কারস্টেন

অনলাইন ডেস্ক
বিসিবির পরামর্শক হয়ে ঢাকায় গ্যারি কারস্টেন

অবশেষে অপেক্ষার প্রহর গোনা শেষ হলো। দীর্ঘ প্রায় সাড়ে ৫ মাস পর 'প্রধান পরামর্শক' পেতে যাচ্ছে টিম টাইগার। আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কোচ হিসেবে এ যাত্রায় ব্যর্থ হয়েছেন কারস্টেন। তার দল শেষ চারে উঠতে পারেনি। সে কারণেই আইপিএলের পাট চুকিয়ে আজ রাত সাড়ে ৮টায় ঢাকায় পা রাখছেন সাবেক এই প্রোটিয়া সুপারস্টার।

বিসিবি সূত্রে জানা গেছে, কারস্টেন ঢাকায় এসে নাকি জাতীয় দলের প্রধান কোচ ঠিক করবেন! বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এর আগে বলেছিলেন, 'আমাদের জন্য ভালো হবে, এমন ৩-৪ জনের একটা তালিকা করে রেখেছি। এখন পরামর্শকের মতামত জানা দরকার। আমাদের পাশাপাশি পরামর্শকও একটা তালিকা তৈরি করেছে। এমনও হতে পারে, আমাদের চেয়ে ভালো কোচ তার তালিকায় আছে। আশা করি, এ মাসের মধ্যে দৃশ্যমান কিছু দেখতে পাবেন।'

এর আগে জানা গিয়েছিল, আসন্ন আফগানিস্তান সিরিজে ভারপ্রাপ্ত কোচ কোর্টনি ওয়ালশের অধীনেই খেলবে টাইগাররা। আজ রবিবার ওই সফরের জন্য ১৫ সদস্যের দলও ঘোষণা করা হয়েছে। ওয়ালশ এক সাক্ষাতকারে প্রধান কোচ হওয়ার ইচ্ছা ব্যক্ত করলেও বিসিবি সেটা চায় না। এখন দেখা যাক, ভারতের বিশ্বকাপ জয়ী কোচ গ্যারি কারস্টেন বাংলাদেশকে প্রধান কোচ খুঁজে পেতে কীভাবে সাহায্য করতে পারেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে