আপডেট : ২৫ এপ্রিল, ২০১৮ ২২:৩০

চেন্নাইয়ের সামনে কঠিন লক্ষ্য

অনলাইন ডেস্ক
চেন্নাইয়ের সামনে কঠিন লক্ষ্য

কুইন্টন ডি কক ও এবি ডি ভিলিয়ার্সের অর্ধশতের ওপর ভর করে ধোনির সামনে পাহাড়সম টার্গেট দাঁড় করিয়েছে রয়্যালা চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে চেন্নাইয়ের সামনে ২০৬ রানের টার্গেট দেয় কোহলির বাহিনী।

বুধবার (২৫ এপ্রিল) চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ধোনি। ডাকে সাড়া দিয়ে অধিনায়ক বিরাট কোহলি ও কুইন্টন ডি কক ব্যাট হাতে নামেন। শুরু থেকেই আহত বাঘের মতো চেন্নাইয়ের বোলারদের ওপর জাপিয়ে পড়ে ডি কক-কোহলিরা। দলীয় ৩৫ রানের মাথায় কোহলি ১৫ বলে ১৮ রান করে শার্দুল ঠাকুরের বলে রবীন্দ্র জাদেজার হাতে ক্যাচ সাজঘরে ফিরেন।

কাপ্তানের বিদায়ের পর ব্যাটিং তাণ্ডব চালায় ডি কক ও এবি ডি ভিলিয়ার্স। গড়ে তোলেন ৯৭ রানের পার্টনারশীপ। পরে ডি কক ৩৭ বলে ৫৩ রান করে ডোয়াইন ব্রাভোর শিকার হন। ডি ককের বিদায়ের পর এবি ডি ভিলিয়ার্সকে ফিরান ইমরান তাহির। তবে বিদায়ের আগে খেলেন ৬৮ রানের এক বিধ্বংসী ইনিংস। তার ইনিংসটি ছিল  ৩০ বল মোকাবেলা করে দুই ৪ ও আট ছেক্কার। একই ওভারে তাহির ফেরান কোরি অ্যান্ডারসনকে। তিনি আট বলে দুই রান করে প্যাভিলিয়নের পথ ধরেন। পরে কলিন ডি গ্র্যান্ডহোম ৭/১১, পবন নেগি ২/১ রান করে আউট হন।ফলে নির্ধারিত ২০ ওভারে আট উইকেট হারিয়ে ২০৫ রান সংগ্রহ করে কোহলিরা। চেন্নাইয়ের হয়ে দুটি করে উইকেট নেন ইমরান তাহির, ডোয়াইন ব্রাভো ও শার্দুল ঠাকুর।

ডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে