আপডেট : ২৫ এপ্রিল, ২০১৮ ১৮:১৩

ধোনি-কোহলির লড়াইয়ে জিতবে কে?

অনলাইন ডেস্ক
ধোনি-কোহলির লড়াইয়ে জিতবে কে?

একাদশ আইপিএলে আজকের দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হবে কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং ধোনির চেন্নাই সুপার কিংস। খেলাটি ব্যাঙ্গালুরুর মাঠে বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।

চলমান একাদশ আইপিএলে ধোনি এবং কোহলির দলের অবস্থান সম্পূর্ণ বিপরীত। দারুণ ফর্মে থাকা ধোনির চেন্নাই এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে ৪টিতে জয় পেয়ে, পয়েন্ট টেবিলের দুই আছে। আর কোহলির ব্যাঙ্গালুরু পাঁচ মাচে ৩টিতে হেরে পয়েন্ট টেবিলের ছয়ে রয়েছে।

তাই দুই দলই আজ জয়ে পেতে মরিয়া। ধোনির দল চাইবে জয় তুলে পাঞ্জাবকে হটিয়ে শীর্ষে নাম লেখাতে। আর পুরোনো আত্মবিশ্বাস ফিরে পেতে এবং প্লে-অফের লড়াইয়ে টিকে থাকার জন্য কোহলিদের জয় চাই-ই-চাই। তাহলে এদিক দিয়ে এই ম্যাচ চেন্নাইয়ের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ ব্যাঙ্গালুরুর জন্য।

আজ ব্যাঙ্গালুরু একাদশে ইনজুরির কোনো আভাস নেই। তবে চেন্নাই স্কোয়াডে ফিরতে পারেন ইনজুরিতে থাকা ইমরান তাহির। দলের খবর অনুযায়ী এখন এই লেগি সুস্থ, তাই আজকের ম্যাচে দেখা যতে পারে তাকে। 

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু সম্ভাব্য একাদশ: কুইন্টন ডি কক, মানান ভোহরা, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, কোরি অ্যান্ডারসন, ওয়াশিংটন সুন্দর, ক্রিস ওকস, উমেশ যাদব, মোহাম্মাদ সিরাজ, যুবেন্দ্র চাহাল।

চেনাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসি, সুরেশ রায়না, আম্বাতি রাইড়ু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), স্যাম বিলিংস/ইমরান তাহির, রবীন্দ্র জাদেজা, ডোয়াইন ব্রাভো, হরভাজন সিং, দীপক চাহার, করণ শর্মা, শার্দুল ঠাকুর।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে