আপডেট : ২২ এপ্রিল, ২০১৮ ২২:৩০

রাজস্থানের সামনে মোস্তাফিজদের চ্যালেঞ্জিং স্কোর

অনলাইন ডেস্ক
রাজস্থানের সামনে  মোস্তাফিজদের চ্যালেঞ্জিং স্কোর

সূর্যকুমার যাদব ও ইশান কিষানের হাফ সেঞ্চুরির ওপর ভর করে রাজস্থান রয়্যালসের সামনে চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করিয়েছে মোস্তাফিজের মুম্বাইি ইন্ডিয়ান্স। ফলে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে রাজস্থানের সামনে ১৬৯ রানের টার্গেট দেয় রোহিতরা।

জয়পুর স্টেডিয়ামে একাদশ আইপিএলের ২১তম  ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত মুম্বই অধিনায়ক রোহিত শর্মার।মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম দিকে দারুণ শুরু করলেও শেষের দিকে মুখ থুবরে পরে রোহিত বাহিনীর। এভিন লুইসকে সাথে নিয়ে ইনিংসের গোড়া পত্তন করেন সূর্যকুমার যাদব। তবে শুরুতে হতাশ করেন লুইস। এই বিধ্বংসী ক্যারিবীয়ন তারকা আজ নিজেকে প্রমাণ করতে পারেননি। তিনি কোন রান না করে জয়দেব উনাদকাটের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নের পথ ধরেন। তার বিদায়ের পর ব্যাট হাতে আসেন ইশান কিষান।

যাদব ও কিষানের ঝুটি দলীয় স্কোরকে বড় করে। আর তাতে লু্ইসের অভাব দূর হয়। দু‘জনের ব্যাট থেকে আসে ফিফটি। তবে এ দু‘জনের বিদায়ের পর অেন্যরা দলের জন্য বলার মতো কছিুই করতে পারেনন। লুইস ১/০, ইশান কিষান ৪২/৫৮, যাদব ৪৭/৭২, রোহিত শর্মা ১/০, ক্রুণাল পান্ডিয়া ৬/৭, হার্দিক পান্ডিয়া ২/৪, মিচেল ম্যাকলেনেঘান১/০ রান করে আউট হন।

পরে কিরণ পোলার্ড ২০ বলে ২২ রান এবং ময়াঙ্ক মারকান্ডে এক বলে (০) রান করে অপরাজিত থাকেন। ফলে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে মুম্বাই।

রাজস্থানের হয়ে তিনিটি উইকেট নেন মিকি আর্চার এবং দুটি উইকেট নেন ধবল কুলকার্নি। এছাড়া একটি  উইকেট নেন জয়দেব উনাদকাট।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে