আপডেট : ২৩ মার্চ, ২০১৮ ১২:১০

মাশরাফি-সাকিবের মাথায় প্রধানমন্ত্রীর স্নেহের পরশ

অনলাইন ডেস্ক
মাশরাফি-সাকিবের মাথায় প্রধানমন্ত্রীর স্নেহের পরশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্রিকেট ভক্ত হিসেবে পরিচিতি আছে। মাশরাফি, সাকিবদের প্রায়ই টেনে নেন কাছে। বুলিয়ে দেন স্নেহের পরশ।

বাংলাদেশের স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের স্বীকৃতিপত্র পাওয়ার আনন্দে বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রীর সংবর্ধনায় আবারও স্নেহের ছোঁয়া নিয়ে এলেন বাংলার ‍দুই তারকা।

ছবি দুটি সামাজিক মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে গেছে। দুটো ছবিই প্রায় একই রকম। সোফায় বসে থাকা প্রধানমন্ত্রীর কাছে গিয়ে দেখা করে এসেছেন মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসান।

একটি ছবিতে দেখা যায়, দাঁড়িয়ে থাকা মাশরাফি বসে থাকা প্রধানমন্ত্রীর হাত ধরে আছেন। এ সময় শেখ হাসিনা তার মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন।

পরের ছবিতে একই ভঙ্গিতে সাকিবদেও ভালোবাসার পরশ দিচ্ছেন প্রধানমন্ত্রী। পাশে দাঁড়িয়ে তা দেখছেন মাশরাফি।

ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানায় শিক্ষাবিদ, ব্যবসায়ী, রাজনীতিক, সাহিত্যিক, শিল্পী থেকে শুরু করে খেলোয়াড় এমনকি শ্রমজীবী মানুষরাও।

খেলোয়াড়দের মধ্যে যারা প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, তাদের দলে দুই জন নারী ক্রীড়াবিদ ছাড়াও ছিলেন মাশরাফি ও সাকিব।

বাংলাদেশের প্রিয় এই দুই তারকার প্রতি প্রধানমন্ত্রীর ভালোবাসার প্রমাণ এর আগেও দেখা গেছে। খেলার মাঠে উপস্থিত হয়ে তিনি ক্রিকেট দলকে উৎসাহী করেছেন নানা সময়।

ক্রিকেট দলের সাফল্যের পর অভিনন্দন জানানোর পাশাপাশি গণভবনে ডেকে এনে পুরস্কৃতও করেছেন প্রধানমন্ত্রী।

কিছুদিন আগে মেয়ে আলাইনাকে নিয়ে সাকিব আল হাসান গিয়েছিনে গণভবনে। আর আলাইনাকে কোলে নিয়ে ও তার সঙ্গে প্রধানমন্ত্রীর অ্যাকুরিয়াম দেখা বা আলাইনার খেলার সময় পাশে দাঁড়িয়ে সময়টা উপভোগের ছবিও তখন ছড়িয়েছিল সামাজিক মাধ্যমে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে