আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:২০

আইপিএলে ফিরেছে রাজস্থান রয়্যালস, অধিনায়ক স্টিভ স্মিথ

অনলাইন ডেস্ক
আইপিএলে ফিরেছে রাজস্থান রয়্যালস, অধিনায়ক স্টিভ স্মিথ

দুই বছর নিষিদ্ধ থাকার পর অাবারো আইপিএলে ফিরেছে রাজস্থান রয়্যালস। গত ২৭ এবং ২৮ জানুয়ারি নিলাম শেষে ইতিমধ্যে দলটি চূড়ান্ত করে ফেলেছে তাদের স্কোয়াড। তবে দল গোছানো হলেও এতদিন ঘোষণা করা হয়নি অধিনায়কের নাম। অবশেষে বেন স্টোকস ও রাহানেদের টপকে দলটির অধিনায়ক নির্বাচিত হয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথ।

স্মিথকে অধিনায়ক করা নিয়ে দলটির প্রধান জুবিন ভারুচ জানান, ‘আমরা দলে কিছু অসাধারণ ক্রিকেটার পেয়েছি। স্মিথ, রাহানেদের মত খেলোয়াড়ররা রয়েছেন যারা অধিনায়কত্বের দাবিদার। কিন্তু শেষ পর্যন্ত আমরা স্মিথকেই বেছে নিয়েছি। অধিনায়ক হিসেবে এরই মধ্যে সে নিজেকে প্রমাণ করেছে।’

এর আগে গত মৌসুমে রাইজিং পুনে সুপার স্টারসের অধিনায়ক ছিলেন এই তারকা। এদিকে ওয়ার্নারকে মেন্টর হিসেবে যুক্ত করেছে আইপিএলের প্রথম শিরোপা জয়ী দলটি।

রাজস্থান রয়্যালস: স্টিভ স্মিথ, বেন স্টোকস, জয়দেব উনাদকাট, সঞ্জু স্যামসন, জাফরা আর্চার, কে গৌতম, জস বাটলার, আজিঙ্কা রাহানে, ডি’আর্কি শর্ট, রাহুল ত্রিপাঠি, ধাওয়াল কুলকার্নি, জহির খান, বেন লাফলিন, স্টুয়ার্ট বিনি, দুশমন্ত চামিরা, অনুরেত সিং, বিক্রম বিরলা, মিধুন এস, শ্রেয়াশ গোপাল, প্রশান্ত চোপড়া, যতিন সাক্সেনা, অঙ্কিত শর্মা, মাহিপাল লমরোর।

উপরে