আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৫৯

পিএসএলে সাকিবের বদলে খেলবেন সাব্বির

অনলাইন ডেস্ক
পিএসএলে সাকিবের বদলে খেলবেন সাব্বির

কাল বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি ) শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসর। অথচ এই মৌসুমে সাকিব আল হাসানকে পাচ্ছে না তার দল পেশাওয়ার জালমি। তার বদলি হিসেবে সেখানে উড়ে গেছেন সাব্বির রহমান।

আঙুলের চোটের কারণে আপাতত মাঠের বাইরে রয়েছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব। তাই নিরুপায় হয়ে সাব্বিরকে দলে নেওয়া। বুধবার টুইটারে এ নিয়ে টুইট করেছে পেশাওয়ার, ‘এবারের আসরে অংশ নিচ্ছেন না সাকিব আল হাসান। তার জায়গায় আংশিকভাবে বদলি হিসেবে যোগ দিয়েছেন সাব্বির রহমান।’

অবশ্য সাব্বিরকেও পুরোপুরি পাচ্ছে না পেশাওয়ার। সামনে নিধাস ট্রফি থাকায় তাকেও ফিরতে হবে শ্রীলঙ্কায়। সেই ভাবনা থেকে লিয়াম ডসনকেও বদলি হিসেবে রাখা হয়েছে।

উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে পেশাওয়ার জালমি ও মুলতান সুলতানস।

এদিকে সাব্বিরের মতো পিএসএল খেলতে তার সঙ্গী হয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও মোস্তাফিজুর রহমান।  গতকাল রাতেই দুবাইয়ের উদ্দেশে রওয়ানা হয়েছেন।  মাহমুদউল্লাহ নিজেই দুজন সঙ্গীসহ ফেসবুকে পোস্ট দিয়েছেন।  মাহমুদউল্লাহ খেলবেন কোয়েটা গ্ল্যাডিয়র্সে, যার অধিনায়ক সরফরাজ আহমেদ। আর মোস্তাফিজুর রহমান খেলবেন লাহোর কালান্দার্সের হয়ে। অপর দিকে তামিমের পেশাওয়ারের হয়ে খেলার কথা থাকলেও ভিসা জটিলতায় এখনও সেখানে পৌঁছাতে পারেননি।

উপরে