আপডেট : ২০ জানুয়ারী, ২০১৮ ১২:৫০

বউয়ের চিন্তায় ঘুম নেই ইশান্তের চোখে!

অনলাইন ডেস্ক
বউয়ের চিন্তায় ঘুম নেই ইশান্তের চোখে!

চ্যাম্পিয়ন স্ত্রী খেলতে গিয়ে মাথা ফাটিয়েছেন, চিন্তায় ঘুম আসছে না ভারতের তারকা বোলার ইশান্ত  শর্মার। সেঞ্চুরিয়ানে দল তখন কঠিন লড়াইয়ে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ জিততে হলে জিতিতে হবে সেঞ্চুরিয়ানে। বলে দাপট দেখালেও ব্যাটে বিরাট ছাড়া সবারই একই অবস্থা। 'লুঙ্গি ডান্স' কিছুতেই বুঝে উঠতে পারছে না ভারতীয় ব্যাটসম্যানরা।

এমন অবস্থায় হঠাতই স্ত্রীর ইনস্টায় চোখ ইশান্তের। একে দল হারছে তার ওপর স্ত্রীর মাথায় আঘাত। নিজের একটি ছবি দিয়ে প্রতিমা ইনস্টাতে লিখেছিলেন, "একজন অ্যাথেলিট কোর্টে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে, এটাই তার চিহ্ন"। ব্যস! দক্ষিণ আফ্রিকায় ঘুম উড়েছে ইশান্তের। উদ্বেগ প্রকাশ করে স্ত্রী প্রতিমাকে ইশান্তের পরামর্শ, "উইনার, দেখে খেলো। দক্ষিণ আফ্রিকায় কেন চিন্তায় ফেলছ।"

উল্লেখ্য, এই কথোপকথনের মধ্যেই ভারতীয় এক ক্রিকেট ফ্যানের সঙ্গে বিবাদেও জড়ান ইশান্ত। ভারতের পেস বোলারকে ক্রিকেটে মনোনিবেশ করার কথা বললে, ইশান্ত রেগে পাল্টা বলেন, "নিজের কাজে মন দাও। যদি এতই চিন্তা, তাহলে মন্দিরে গিয়ে পুজো দাও, যাতে ভারত না হারে। আর সেটা না হলে মায়ের কোলে গিয়ে চুপ করে বসে থাক।" 

প্রসঙ্গত, ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টেও হারে। কেপটাউন আর সেঞ্চুরিয়ানে লাগাতার হারের কারণে সিরিজও হাতছাড়া হয়েছে ভারতের। যার ফলে ২৫ বছর পর আফ্রিকা জয়ের যে স্বপ্ন নিয়ে ম্যান্ডেলার দেশে ভারত এসছিল তা আবারও কফিন বন্দি করেই রাখতে হল বিরাট ব্রিগেডকে। যা আগে পারেননি, সচিন-সৌরভ-ধোনি, সেটা পারলেন না বিরাটও। ধোনির ভারত সিরিজ ড্র করেছিল, সেটাও অক্ষুণ্ণ রাখতে পারলেন না কোহলি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে