আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৭ ১৫:৫০

রংপুরের টিম বাসে ‘হ্যাপি হ্যাপি’ স্লোগান! (ভিডিও)

অনলাইন ডেস্ক
রংপুরের টিম বাসে ‘হ্যাপি হ্যাপি’ স্লোগান! (ভিডিও)

চমকে গেলেন, আসলে কি রংপুরের টিম বাসে নাজনীন আক্তার হ্যাপির আগমন ঘটেছে? উত্তর না! তবে বাস্তব জগতের হ্যাপির আগমন না ঘটলেও অন্যভাবে ঠিকই রংপুরের টিম বাসে হাজির হয়েছেন হ্যাপি। শিরোপা জয় করে টিম হোটেলের দিকে রওয়ানা দিল মাশরাফির বিন মুর্তজার দল রংপুর রাইডার্স।

মাঠ, ড্রেসিংরুমের পর শিরোপা উৎসবের হাওয়া লাগে রংপুরের টিম বাসেও। এক এক করে নিজেদের অনুভূতির কথা জানাতে থাকেন রংপুরের দলনেতা, মেন্টর, কোচ, ম্যানেজার এবং প্রত্যক খেলোয়াড়।

এবার রুবেল হোসেনের পালা। ক্যামেরার ফ্রেম তার দিকে ফিরতে দেরি, হ্যাপি-হ্যাপি বলে স্লোগান উঠতে দেরি নেই। সতীর্থদের এমন আওয়াজ শুনে ‘থ’ খেয়ে যান রুবেল। তবে এটা বুঝতে বাকি নেই, রুবেল হোসেনের সঙ্গে মজা করেই এমনটা করেছেন টিম-মেটরা।

চলুন ঘুরে আসি মাঠ থেকে, বল হাতে দারুণ পারফরম্যান্স করেছেন রুবেল। বিশেষ করে রংপুরের স্লগ ওভারগুলোতে মাশরাফির তুরুপের তাস যেন রুবেলই। ১১ ম্যাচে ঝুলিতে পুরেছেন ১৫টি উইকেট। সর্বোচ্চ বোলিং ৩৪ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার। রয়েছেন বিপিএলে সেরা উইকেট টেকার বোলারের তালিকায়ও।

উল্লেখ্য, ২০১৫ সালের বিশ্বকাপের আগে মডেল নাজনীন আক্তার হ্যাপির করা ধর্ষণ মামলায় কাঠগড়ায় উঠতে হয় রুবেল হোসেনকে। বিয়ের প্রলোভন দেখিয়ে হ্যাপির সাথে রুবেল শারীরিক সম্পর্ক করেন, এমন অভিযোগ এনে মামলাটি দায়ের করেন হ্যাপি। পরে একটা সময় রুবেলের বিরুদ্ধে করা মামলাটি প্রত্যাহার করে নেন তিনি।

বর্তমানে হ্যাপি-রুবেল দুজনই বিবাহিত। গেল বছরের শুরুর দিকে একপ্রকার গোপনভাবেই বিয়ের কাজটা সেরে নেন টাইগার পেসার রুবেল হোসেন। বাগেরহাটের মুনিগঞ্জের মেয়ে ইসরাত জাহান দোলাকে বিয়ে করেন তিনি।

অপরদিকে একই বছরের ১৭ অক্টোবর একেবারেই গোপনে বিয়ে করেন হ্যাপি। রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় নিজ বাসায় পারিবারিকভাবে বিয়ে হয় তার। জানা গেছে, হ্যাপির বর মিরপুরের এক মাদ্রাসায় শিক্ষকতা করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে