আপডেট : ১৩ ডিসেম্বর, ২০১৭ ১৪:১৩

‘বিয়ের পর মাথা ঠাণ্ডা রেখ’

অনলাইন ডেস্ক
‘বিয়ের পর মাথা ঠাণ্ডা রেখ’

বিরাট কোহলি আর আনুশকা শর্মার বিয়ের আগে তারাই ছিলেন ভারতীয় ক্রিকেটের ‘হট কাপ্ল’। মোহাম্মদ আজহারউদ্দিন এবং তার সাবেক স্ত্রী সংগীতা বিজলানিকে নিয়ে ছিয়ানব্বই বিশ্বকাপের সময়ে উত্তাল হয়ে উঠেছিল ভারতীয় ক্রিকেট মহল। মিডিয়া সারাক্ষণ তাদের অনুসরণ করতে চাইত। তখন খুব জনপ্রিয় একটি স্লোগান ছিল- ‘বিজলিগিরি, আজহার চমকা’।

এতদিন পর নিজের পুরনো সম্পর্ক নিয়ে বেশি কথা বলতে চান না। তবে ইডেনের বাদশা  আজহারউদ্দিন বর্তমান অধিনায়ক কোহালিকে টিপস দিতে ইতস্তত করলেন না।

আজহার বললেন, ক্রিকেট ও বলিউড দুটোই সবচেয়ে জনপ্রিয় জগত আমাদের দেশে। তাই বেশিরভাগ লোকের নজর পড়তে বাধ্য। ভেবে দেখুন না, সবচেয়ে বেশি করে লোকে দেখে ক্রিকেট আর সিনেমা। তাই সব সময় অনুসরণ করবেই লোকে। এখন তো আরও নানা মাধ্যম এসে পড়েছে। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইট খুব সক্রিয়। সেখানেও সারাক্ষণ ময়নাতদন্ত চলছে।

নিজের অভিজ্ঞতা থেকে আজহার বলেন, একটি  জিনিস মাথায় থাকত যে- সফল হয়েছি বলেই লোকে খোঁজ নিচ্ছে। মিডিয়া কৌতূহল দেখাচ্ছে। সব সময় হয়তো মাথা ঠাণ্ডা রাখা সম্ভব হবে না। কিছু কিছু মুহূর্ত থাকেই, যেগুলো একান্তই ব্যক্তিগত রাখতে চায় সবাই। সেই সময়ে কেউ যদি এসে ছবি তোলার জন্য জোরজার করে, রাগ হতে বাধ্য। তবে আমার মনে হয়, নিজেকে ঠাণ্ডা  রাখতে পারলেই ভালো। সেলিব্রিটি হলে এগুলোও সামলাতে হবে।

পেশায় চাপ আসবে বলে পরামর্শ দিয়ে আজহার বলেন, শুধু দুটো বিখ্যাত ব্যক্তি বিয়ে করেছে বলে তাদের নিজেদের পেশায় চাপ আরও বেড়ে যাবে। কারণ বিয়ের পর ভক্তদের আকর্ষণের মাত্রাটা আরও বাড়বে। এটি নতুন কোনো অভিজ্ঞতা নয় ওদের কাছে। আমি নিশ্চিত, এই কোলাহল সামলে ওরা সফলভাবে এগিয়ে যাবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে