আপডেট : ১০ ডিসেম্বর, ২০১৭ ২০:২৭

সাড়ে নয়টায় ম্যাচ শুরু হলে ৫ ওভার, ১০ টায় সুপার ওভার

অনলাইন ডেস্ক
সাড়ে নয়টায় ম্যাচ শুরু হলে ৫ ওভার, ১০ টায় সুপার ওভার

বৃষ্টির কারণে এখন বন্ধ রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্সের মধ্যকার খেলা। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ অনুষ্ঠিত হচ্ছে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নামে রংপুর রাইডার্স। সাত ওভার খেলা অনুষ্ঠিত হওয়ার পর বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত রংপুর রাইডার্সের সংগ্রহ সাত ওভারে এক উইকেট হারিয়ে ৫৫ রান।

মিরপুরে এখন পর্যন্ত বৃষ্টি থামেনি। তবে, ওভার কমার সময় শুরু হয়েছে। এখন খেলা শুরু হলে আর ২০ ওভারের খেলা হবে না। রাত সাড়ে নয়টার সময়ও যদি ম্যাচ শুরু করা যায় তাহলে পাঁচ ওভারের খেলা হবে। যদি সুপার ওভারের কথা চিন্তা করা হয় তাহলে তার সর্বশেষ সময় রাত দশটা।

বিপিএলে শুধু ফাইনাল ম্যাচ বাদে অন্য কোনও ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখা হয়নি। তবে, বিপিএল গভর্নিং কাউন্সিল যেকোনও সিদ্ধান্ত নিতে পারে।

বর্তমান হিসাব অনুযায়ী আজকের ম্যাচে যারা জিতে তারা ফাইনালে ঢাকা ডায়নামাইটসের প্রতিপক্ষ হবে। কিন্তু বৃষ্টির কারণে যদি খেলা আর মাঠে না গড়ায় তাহলে ফাইনালে উঠে যাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কারণ, লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলে তারা সেরা অবস্থানে ছিল। রংপুর ছিল চতুর্থ অবস্থানে।

প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে ৯৬ রানে হেরেছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। অন্যদিকে, এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটান্সের বিপক্ষে আট উইকেটে জিতেছিল রংপুর রাইডার্স।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে