আপডেট : ২২ নভেম্বর, ২০১৭ ১৫:০৬

লক্ষণের 'সেরা' একাদশে সাকিব

অনলাইন ডেস্ক
লক্ষণের 'সেরা' একাদশে সাকিব

শেষ দিনে রোমাঞ্চ জাগিয়েও শেষ পর্যন্ত ভারত-শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি ড্র হয়েছে। এ টেস্ট সিরিজে হিন্দিতে ধারাভাষ্য দিচ্ছেন লক্ষ্মণ। সোমবার দুই দলের প্রথম টেস্টের শেষ দিনে ধারাভাষ্য দিতে গিয়ে বর্তমান সময়ের খেলোয়াড়দের নিয়ে নিজের পছন্দের একাদশ তৈরি করেন ভারতের এই ব্যাটসম্যান। তার ড্রিম টিমে জায়গা পেয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

শক্তিশালী ব্যাটিং লাইনআপের দলে দুই ভারতীয় হলেন বিরাট কোহলি এবং রবিচন্দ্র অশ্বিন। লক্ষ্মণের স্বপ্নের একাদশে আছেন অস্ট্রেলিয়ার চার ক্রিকেটার ওয়ার্নার, স্মিথ, স্টার্ক ও হ্যাজেলউড। দক্ষিণ আফ্রিকা দল থেকে জায়গা পেয়েছেন হাশিম আমলা ও এবি ডি ভিলিয়ার্স। এছাড়া নিউজিল্যান্ড, ইংল্যান্ড এবং বাংলাদেশ থেকে একজন ক্রিকেটার আছেন এই দলে।

এ দলের নেতৃত্ব থাকবে বিরাট কোহলির কাঁধে। চার বোলার এবং পাঁচ ব্যাটসম্যানের দলে দুই অলরাউন্ডার সাকিব আল হাসান এবং রবিচন্দ্র অশ্বিন। উইকেটের পেছনে থাকবেন এবি ডি ভিলিয়ার্স। লক্ষণের সেরা একাদশ : ডেভিড ওয়ার্নার, হাশিম আমলা, কেন উইলিয়ামসন, বিরাট কোহলি (অধিনায়ক), জো রুট, স্টিভেন স্মিথ, এবি ডি ভিলিয়ার্স (উইকেট কিপার), সাকিব আল হাসান, রবিচন্দ্র অশ্বিন, মিচেল স্টার্ক এবং জস হ্যাজেলউড।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে