আপডেট : ১৯ নভেম্বর, ২০১৭ ১৩:৪২

বাংলাদেশের বিপক্ষে হাথুরুর প্রথম অ্যাসাইনমেন্ট

অনলাইন ডেস্ক
বাংলাদেশের বিপক্ষে হাথুরুর প্রথম অ্যাসাইনমেন্ট

এখনও পর্যন্ত কাগজে কলমে যে দলটির কোচ হিসেবে আছেন চন্দ্রিকা হাথুরুসিংহে, সেই বাংলাদেশের বিপক্ষেই শ্রীলঙ্কার কোচ হিসেবে প্রথম অ্যাসাইনমেন্ট হতে যাচ্ছে তারা। ক্রিকেট বিষয়ক জনপ্রিয় সাইট ক্রিকবাজ এর এক প্রতিবেদনে এমন তথ্য উঠে এসেছে।

ফলে বোঝাই যাচ্ছে, জানুয়ারির শ্রীলঙ্কা সিরিজ পর্যন্ত হাথুরুকে রেখে দেওয়ার যে পরিকল্পনা করছে বিসিবি, তা বলতে গেলে মাঠে মারা যাবে।

জুনে গ্রাহাম ফোর্ড বিদায় নেওয়ার পর থেকে শ্রীলঙ্কা দল খেলছে প্রধান কোচকে ছাড়াই। নতুন কোচ বাছাইয়ে এসএলসির সংক্ষিপ্ত তালিকায় ছিলেন জিওফ মার্শ ও জেসন গিলস্পি। দুই সাবেক অস্ট্রেলীয় ক্রিকেটারকে টপকে শেষ পর্যন্ত হাথুরুই হতে যাচ্ছেন শ্রীলঙ্কার কোচ।

শ্রীলঙ্কা ক্রিকেটের সঙ্গে নাকি হাথুরুর চুক্তি ইতোমধ্যেই অনেক দূর এগিয়ে গেছে। জানুয়ারিতে বাংলাদেশের কোচ হিসেবে শ্রীলঙ্কার বিপক্ষে নয়; শ্রীলঙ্কার কোচ হিসেবে বাংলাদেশের বিপক্ষে নাকি তার প্রথম অ্যাসাইনমেন্ট হতে যাচ্ছে। সে অনুযায়ী চুক্তির আনুষ্ঠানিকতা শেষ হলে চলমান ভারত সফরের পরই শ্রীলঙ্কা দলের প্রধান কোচের দায়িত্ব নিতে পারেন তিনি।

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের এক শীর্ষ কর্মকর্তার বরাত দিয়ে ক্রিকবাজ  জানিয়েছে, 'আমরা খুশি যে সবকিছু ঠিকঠাক এগোচ্ছে। আগামী সপ্তাহে সে কলম্বোয় আসছে।

আসার পর বাকিটা এগিয়ে নেব। নির্বাহী কমিটি অনুমোদন দিয়ে দিয়েছে। এখন তার আইনজীবীর কাছে আমরা চুক্তির খসড়া পাঠিয়ে দেব। চুক্তির প্রায় কাছাকাছি চলে এসেছি, আমরা অনেক খুশি। '

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে