আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০১৭ ২১:২৬

নাইট ক্লাবে মারামারি করে ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস গ্রেফতার!

অনলাইন ডেস্ক
নাইট ক্লাবে মারামারি করে ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস গ্রেফতার!

বদমেজাজী স্বভাবের জন্য আবারও শিরোনাম হলেন ইংলিশ অল-রাউন্ডার বেন স্টোকস। এতদিন মাঠের মাঝেই তার বদমেজাজ খবরে আসত, এবার ঘটনা গড়াল মাঠের বাইরে, নাইট ক্লাবে। গত রবিবার ব্রিস্টলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ইংল্যান্ডের জয়ের পর রাতের ওই ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে এই পেস বোলিং অল-রাউন্ডারকে! সিরিজের চতুর্থ ওয়ানডেতে দল থেকে বাদও দেওয়া হয়েছে এই ম্যাচ উইনারকে।

জানা গেছে, ব্রিস্টলের একটি নাইট ক্লাবে গিয়ে মারামারিতে জড়িয়েছিলেন স্টোকস। তার সঙ্গে ছিলেন জাতীয় দলের আরেক সদস্য অ্যালেক্স হেলস। ওই ক্লাবে এক ব্যক্তিকে মারধর করে হাসপাতালে পাঠান তারা। এরপরই স্টোকসকে গ্রেফতার করে পুলিশ। তবে সেদিন রাতেই জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়। হেলস গ্রেফতার না হলেও দু'জনেই চতুর্থ ওয়ানডে থেকে বাদ পড়েছেন।

ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, 'ব্রিস্টলে একটি ঘটনার পর ২৫ সেপ্টেম্বর সোমবার প্রথম প্রহরে স্টোকস পুলিশের হাতে গ্রেফতার হয়। রাতে তাকে আটকে রাখা হয় এবং পরে তদন্ত সাপেক্ষে অভিযোগ গঠন ছাড়াই ছেড়ে দেওয়া হয়। 

উল্লেখ্য, ধারাবাহিকভাবে ব্যাটে এবং বলে সমানতালে অসাধারণ পারফরমেন্স করেন যাচ্ছেন বেন স্টোকস। ইংল্যান্ডের অনেক ম্যাচ জয়ের নায়ক তিনি। ঘটনার দিন ক্যারিবীয়দের বিপক্ষেও ম্যাচজয়ী ৭৩ রানের ইনিংস খেলেছেন। কিন্তু বদমেজাজের কারণে তার বদনাম ব্যাপক। খেলার মাঠে প্রতিপক্ষ এমনকী নিজ দলের সতীর্থদের সঙ্গেও তার বিবাদ লাগে। তামিম ইকবাল তো তার ‘চিরশত্রু’। বাংলাদেশের বিপক্ষে ম্যাচ হবে আর তামিমের সঙ্গে স্টোকস গায়ে পড়ে ঝগড়া করবেন না, এটা যেন হতেই পারে না!

এবার স্টোকস বেশ বড় জায়গাতেই ফেঁসে গেলেন। আসন্ন অ্যাশেজ নিয়ে দুশ্চিন্তায় পড়ে গেল ইংল্যান্ড শিবির। এরপরেও কি নিজের বদমেজাজে একটু লাগাম দেবেন স্টোকস?

উপরে