আপডেট : ২২ আগস্ট, ২০১৭ ১৮:৪৪

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে সেই আলিম দার

অনলাইন ডেস্ক
বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে সেই আলিম দার

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য আম্পায়ারদের নাম ঘোষণা করেছে ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। আইসিসি প্যানেলের ৩ আম্পায়ার ইংল্যান্ডের ইয়ান গোল্ড, পাকিস্তানের আলিম দার ও নিউজিল্যান্ডের নাইজল লং সিরিজের দুই টেস্টে দায়িত্ব পালন করবেন।

ইয়ান গোল্ড এবং আলিম দার নাম দুটি বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের কাছে মোটেও পছন্দের নয়। গত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে এই দুই আম্পায়ারের বিতর্কিত সিদ্ধান্তের শিকার হয়েছিল বাংলাদেশ। আগামী ২৭ আগস্ট থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হওয়া বাংলাদেশ-অস্ট্রেলিয়ার সিরিজের প্রথম টেস্টে অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন আলিম দার ও নাইজল লং। টিভি আম্পায়ারের দায়িত্বে থাকবেন ইয়ান গোল্ড।  

ঈদের পর আগামী ৪ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। এ ম্যাচে টিভি আম্পায়ারের দায়িত্ব পালন করবেন ঢাকা টেস্টে অনফিল্ডের দায়িত্ব পালন করা আলিম দার। আর অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন ইয়ান গোল্ড ও নাইজেল লং। এই সিরিজে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) ব্যবহারের সুযোগ থাকছে। 

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে