আপডেট : ২১ আগস্ট, ২০১৭ ১২:২৮

ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শন অস্ট্রেলিয়ার

অনলাইন ডেস্ক
ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শন অস্ট্রেলিয়ার

প্রস্তুতি ম্যাচের ভেন্যু ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম পরিদর্শন করেছেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সদস্যরা। তবে মাঠে থাকাকালীন কোন মন্তব্যই করেননি অজি অধিনায়ক স্টিভেন স্মিথ। ঢাকায় ফিরে নিজেদের মতামত জানাবেন তারা। ২১ আগষ্ট সোমবার সকাল ৮টা ৫০ মিনিটে ফতুল্লা স্টেডিয়াম পরিদর্শনে আসেন স্মিথের নেতৃত্বে ৫ সদস্যের দল। এসে তারা মাঠে নামেন এবং মাঠের অবস্থা পর্যবেক্ষণ করেন। প্রায় ২০ মিনিট সেখানে অবস্থান করেন এবং নিজেরা মোবাইলে ছবি তুলে নিয়ে যান। মাঠের বাইরে আউটার স্টেডিয়ামও দেখেন তারা কিন্তু তা ছিল সম্পূর্ণ জলমগ্ন।

নির্ধারিত সূচি অনুযায়ী, দুই ম্যাচ টেস্ট সিরিজ শুরুর আগে ২২ ও ২৩ আগস্ট ফতুল্লায় দু’দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচ হওয়ার কথা। কিন্তু, সম্প্রতি টানা বৃষ্টির প্রভাবে শেষ পর্যন্ত খেলা হবে কি না তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা! ২৭ আগস্ট মিরপুরে শুরু হবে প্রথম টেস্ট। চট্টগ্রামে ৪ সেপ্টেম্বর থেকে দ্বিতীয় ও শেষ টেস্ট। নিভু নিভু জ্বলছে প্রস্তুতি ম্যাচের আশা

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ জানান, সকালে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সদস্যরা মাঠে নেমে মাঠ পর্যবেক্ষণ করেছেন। আমাদের মাঠ কর্মীরা সারারাত কাজ করে মাঠের চেহারা অনেকটাই পাল্টে দিয়েছে কিন্তু আউটার স্টেডিয়াম ছিল পানি ভরা। এখানে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল কিন্তু মাঠ পরিদর্শন করে তারা কিছু জানাননি। ঢাকায় ফিরে তারা এ ব্যাপারে মন্তব্য করবেন বলে জানিয়ে গেছেন।

মাঠ কর্মীরা জানান, সারারাত কাজ করে মাঠের পানির চেহারাও অনেক পরিবর্তন করেছি। অস্ট্রেলিয়ান ক্রিকেট দল মাঠে নেমে সকল স্থানেই হেটে দেখেছে। তাদের চেহারায় হাসিখুশি ভাব ছিল। তবে এখানে তারা কোন মন্তব্য করেনি শুধু মোবাইলে ছবি ও ভিডিও করে নিয়ে গেছেন। 

অজিদের মাঠ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনিম জেবিন বিনতে শেখ, অতিরিক্ত পুলিশ সুপার সরফুদ্দিন, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে