আপডেট : ১৫ জানুয়ারী, ২০১৭ ১২:১৩

ব্যাট করতে নেমে আহত ইমরুল কায়েস

অনলাইন ডেস্ক
ব্যাট করতে নেমে আহত ইমরুল কায়েস

ওয়েলিংটন টেস্টের দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় আহত হয়েছেন বাংলাদেশের ওপেনার ইমরুল কায়েস। আহত ইমরুলকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়েছে। ইমরুলের (২৪) রিটায়ার্ড আউটের পর দ্রুতই দুই উইকেট হারিয়েছে বাংলাদেশ। সাজঘরে ফিরেছেন তামিম ইকবাল (২৫) ও মাহমুদুল্লাহ রিয়াদ (৫)।

বাংলাদেশে ইনিংসের ১২ দশমিক ৫ ওভারের সময় রান নিতে গিয়ে পড়ে যান ইমরুল। পড়ে গিয়ে বাম নিতম্বে আঘাত পান। এরপর আর উঠে দাঁড়াতে পারেননি। পরে চিকিৎসকরা এসে স্ট্রেচারে করে তাকে বাইরে নেয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তার আঘাত কি ধরনের এবং আবার ব্যাট করতে পারবেন কিনা সেটা পরে জানা যাবে।

এর আগে ফিল্ডিংয়ের সময় বদলি কিপার হিসেবে টেস্ট ক্রিকেটে এই প্রথম কেউ ৫টি ক্যাচ ধরেন ইমরুল। একই সঙ্গে এক ইনিংসে বাংলাদেশের পক্ষে সবচেয়ে বেশি ডিসমিসাল করেও রেকর্ড পাতা ছুয়েছেন এই ওপেনিং ব্যাটসম্যান কাম উইকেটকিপার।

বেসিন রিজার্ভে নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশের প্রথম টেস্ট ম্যাচে অধিনায়ক মুশফিকুর রহিমের ইনজুরিতে প্রথম ইনিংসে ১৪৮.২ ওভার কিপিং করতে হয় ইমরুল কায়েসকে।

দলে বিকল্প উইকেটকিপার না থাকায় মুশফিকের জায়গায় কিপিং করেছিলেন ইমরুল। এবার তার ইনজুরিতে উইকেটের পেছনে কে দাঁড়াবেন সেটা নিয়ে চিন্তায় থাকবে দল। তবে ইএসপিএন ক্রিকইনফোকে দলের মিডলঅর্ডার ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ জানিয়েছেন মুশফিক ও ইমরুল দুজনের কেউই যদি মাঠে নামতে না পারেন সেক্ষেত্রে উইকেটের পেছনে দাঁড়াবেন তিনি।

উপরে