আপডেট : ১১ জানুয়ারী, ২০১৭ ১৮:০৩

বাংলাদেশ-দ. আফ্রিকা সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

অনলাইন ডেস্ক
বাংলাদেশ-দ. আফ্রিকা সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

আগামীকাল বুধবার থেকে শুরু হচ্ছে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ নারী দলের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। আর এ সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন গ্রুপ। বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এ ঘোষণা দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে সিরিজের নাম হচ্ছে ‘ওয়ালটন বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা উইমেন্স ওয়ানডে সিরিজ-২০১৭’।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও উইমেন্স উইংয়ের চেয়ারম্যান এম এ আওয়াল চৌধুরী ভুলু, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) এস এম জাহিদ হাসান, ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম, ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর (পিআর এন্ড মিডিয়া) ফিরোজ আলম।

নারী ক্রিকেটে পৃষ্ঠপোষকতার জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানিয়ে এম এ আওয়াল চৌধুরী ভুলু, ‘নারী দলের পৃষ্ঠপোষকতায় আবারও এগিয়ে এলো ওয়ালটন। ছেলেদের ক্রিকেটে অনেক বড় বড় কোম্পানি আসলেও নারী ক্রিকেটে আমরা সে ধরনের সাড়া পাই না। এক্ষেত্রে ওয়ালটন ব্যতিক্রম। বিসিবির পক্ষ থেকে আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’

বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামীকাল অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে। এরপর সিরিজের পরবর্তী চারটি ম্যাচ হবে ১৪, ১৬, ১৮ ও ২০ জানুয়ারি।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে